Asianet News BanglaAsianet News Bangla

By Election: পুজো পেরোতেই ভোটের প্রস্তুতি, গোসাবা উপনির্বাচনে ৭ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন

  ৩০ অক্টোবর গোসাবা বিধানসভায় উপনির্বাচন। শুধু এই একটি বিধানসভা উপনির্বাচনের জন্যই ৭ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করল নির্বাচন কমিশন। 

Election Commission has deployed 7 companies of central forces for the Gosaba  BY election RTB
Author
Kolkata, First Published Oct 17, 2021, 2:17 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আগামী ৩০ অক্টোবর গোসাবা বিধানসভায় উপনির্বাচন (Gosaba By Election)। শুধু এই একটি বিধানসভা উপনির্বাচনের জন্যই নির্বাচন কমিশন (Election Commission) ৭ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করল। শনিবার বিকেলেই এই ৭ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী পৌঁছে গিয়েছে গোসাবায় (Gosaba)। শনিবার বিকেল থেকেই এলাকায় রুটমার্চও শুরু করে দিয়েছেন কেন্দ্রীয় বাহিনীর জাওয়ানরা (Central Force)। 

আরও পড়ুন,By Election : উমা মায়ের বিদায় শেষে উপনির্বাচনের প্রচারে নামতে চলেছেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়

ক্যানিং মহকুমা পুলিশ আধিকারিক কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে গোসাবা বাজার ও রাঙাবেলিয়া এলাকায় রুট মার্চ করেন। পাশাপাশি সুন্দরবন কোস্টাল থানা এলাকায়ও রবিবার সকাল থেকে রুটমার্চ করেন কেন্দ্রীয় বাহিনীর জাওয়ানরা। মোট ৭ কোম্পানী কেন্দ্রীয় বাহিনীর মধ্যে ২ কোম্পানি বাহিনী মসজিদবাটী ও চুনাখালি গ্রাম পঞ্চায়েত এলাকায় মোতায়েন রয়েছে। অন্যদিকে ৩ কোম্পানি বাহিনী গোসাবা ও রাঙাবেলিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায় মোতায়েন করা হয়েছে। বাকি ২ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী সুন্দরবন কোস্টাল থানা এলাকায় মোতায়েন করা হয়েছে। গোসাবা উপনির্বাচনে শান্তিপূর্ণ ভোট করানোর লক্ষ্যেই এই বিপুল পরিমাণ কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছে। ইতিমধ্যেই এই কেন্দ্রীয় বাহিনীর জাওয়ানরা এলাকায় এলাকায় রুটমার্চ করছেন, পাশাপাশি সাধারণ ভোটাররা যাতে নির্ভয়ে ভোট দিতে যান সেই বার্তাও দিচ্ছেন এই জওয়ানরা।

আরও পড়ুন, 'খোদ পশ্চিমবঙ্গের দুর্গা প্রতিমা ভাঙা হয়েছে', পুজোয় হিংসার ইস্যুতে বিস্ফোরক দিলীপ-শুভেন্দু

প্রসঙ্গত, ৩০ অক্টোবর শান্তিপুর, খড়দহ, গোসাবা,দিনহাটা এই চার বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। গোসাবাতে তৃণমূল কংগ্রেসের প্রার্থী  হিসেবে ভোট যুদ্ধে নেমেছেন সুব্রত মন্ডল। এই কেন্দ্রে তাঁর বিপরীতে দাঁড়িয়েছেন বিজেপি প্রার্থী পলাশ রাণা। জানা গিয়েছে, ২৩ অক্টোবর থেকে উপনির্বাচন উপলক্ষে তৃণমূল প্রাথী সুব্রত মন্ডলের হয়ে ময়দানে প্রচারে নামতে চলেছেন তৃণণূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্যায়। ওই দিন তিনি দুই কেন্দ্র খড়দহ এবং গোসাবায় প্রচারে যাবেন।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios