অনুষ্ঠান থেকে সেরে ফেরার পথে গাড়ির নীচে চাপা পড়ে প্রাণ হারালেন দু'জন ছৌ শিল্পী। গুরুতর আহত হয়েছেন কুড়িজন। মঙ্গলবার ভোরে দুর্ঘটনা ঘটল পুরুলিয়ার বরাবাজারে। আহতের ভর্তি হাসপাতালে।

পুরুলিয়ার ছৌ শিল্পীদের খ্যাতি জগৎজোড়া। জেলা তো বটেই, রাজ্যের অন্যপ্রান্ত, এমনকী বিদেশ থেকেও ডাক পান তাঁরা। পুলিশ সূত্রে খবর, পুরুলিয়ার বান্দোয়ানা থানায় এলাকায় দল বেঁধে অনুষ্ঠান করতে গিয়েছিলেন ৩৭ জন ছৌ শিল্পী। সকলেরই বাড়ি কোটশিলা থানার চিরুহাট গ্রামে। মঙ্গলবার ভোরে যখন গাড়িতে করে বান্দোয়ান থেকে ফিরছিলেন তাঁরা, তখনই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বরাবাজার থেকে পুরুলিয়া যাওয়ার রাস্তায় কড়াদি মোড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে যায়। গাড়ির নিচে চাপা পড়েন দু'জন। ঘটনাস্থলেই মারা যান তাঁরা।

আরও পড়ুন: পুলিশ সেজে তল্লাশি, মহিলার থেকে সোনার গয়না ছিনতাই করল চোর

এদিকে এই ঘটনার পর উদ্ধার করে হাত লাগান স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বরাবাজার থানার পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে গুরুতর আহত অবস্থায় কুড়িজন উদ্ধার করা হয়। তাঁদের ভর্তি করা হয়েছে পুরুলিয়া সদর হাসপাতালে। সকলেরই অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। কিন্তু কীভাবে দুর্ঘটনা ঘটল? তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিক তদন্তে পুলিশে অনুমান, ভোরের দিকে সম্ভবত গাড়ির চালক ঘুমিয়ে পড়েছিলেন। তারজেরেই ঘটেছে বিপত্তি।