দুটি পৃথ জায়গায় অগ্নিকাণ্ডের জেরে ভস্মীভূত হল দুশোরও বেশি দোকান। কার্যত সর্বস্বান্ত দোকান মালিকরা। দমদম ক্যান্টনমেন্টের সুভাষ নগর বাজারে আগুন লাগে। আগুনে ভস্মীভূত হয় দুশোরও বেশি দোকান। অন্যদিকে, মুর্শিদাবাদের হাসপাতাল সংলগ্ন এলাকায় আগুন লেগে আতঙ্ক ছড়ায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছায় দমকল। 

আরও পড়ুন-ডুমুরজোলার সভায় না থেকেও থাকবেন অমিত শাহ, উড়ে আসছেন শুধুই স্মৃতি ইরানি

জানাগেছে, শুক্রবার রাতে ক্যান্টনমেন্টের সুভাষ নগর বাজারে আগুন লাগে। ঘটনার জেরে আতঙ্ক ছড়ায় এলাকায়। দমকল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে আগুনে ভস্মীভূত হয় দুশোরও বেশি দোকান। সকালে ঘটনাস্থল পরিদর্শনে এলেন এলাকার বিধায়ক তথা মন্ত্রী ব্রাত্য বসু। তিনি দোকানদারদের সঙ্গে কথা বলেন। আশ্বাস দিলেন অত্যন্ত দ্রুততার সাথে  এই দোকান নির্মাণ করে দেবেন। যতদিন পর্যন্ত এই নির্মাণকার্য সম্পূর্ণ না হয় ততদিন অবধি এই সকল দোকানদারদের খাদ্যের কোন অভাব হবে না। দক্ষিণ দমদম পৌরসভা যথাযথ উদ্যোগ নেবে এই ব্যাপারে।

আরও পড়ুন-তাজা বোমা নিয়ে ছেলের উপরে হামলা মদ্যপ বাবার, বিস্ফোরণের মৃত্যু, জীবন সঙ্কটে ছেলে

অন্যদিকে, মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে শুক্রবার মধ্যরাতে জঙ্গিপুর মহাকুমা সুপার স্পেশালিটি হাসপাতাল সংলগ্ন দাদাঠাকুর মোড় এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ড। ভষ্মীভূত হয় পরপর পাঁচটি দোকান। সব মিলিয়ে বিপুল লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে পুরো শহর জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। ঢিল ছোড়া দূরত্বে মহাকুমা সুপার স্পেশালিটি হাসপাতাল গেট অবস্থান করায় হাসপাতালে আগুন আতঙ্ক ছড়ায়।