মধ্যরাতে রাষ্ট্রায়ত্ত তেল সংস্থার পেট্রোল পাম্পের পাশের কারখানায় বিধ্বংসী অগ্নিকাণ্ড।আচমকাই শনিবার মধ্যরাতে মুর্শিদাবাদের অমরপুরের ৩৪ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন একটি রাষ্ট্রায়ত্ত তেল সংস্থার পেট্রোল পাম্প লাগোয়া প্লাস্টিক কারখানার গুদামে  ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। 

আরও পড়ুন, আজ ব্রিগেডে মোদী, প্রধানমন্ত্রী কোথায় কখন-জানুন সফরসূচি 
 
 রাষ্ট্রায়ত্ত তেল সংস্থার পেট্রোল পাম্পের পাশের কারখানায় মুহুর্তের মধ্যে আগুন বিস্তীর্ণ এলাকায় ছড়িয়ে পড়ে। এই ঘটনায় এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে স্থানীয় বাসিন্দাদের মধ্যে। সকলে তড়িঘড়ি সেখানে ছুটে আসেন আগুন নেভানোর জন্য। ক্রমশ চোখের নিমিষে আগুনের লেলিহান শিখা গ্রাস করে ফেলে গোটা প্লাস্টিক কারখানা কে। দ্রুত দমকলের একাধিক ইঞ্জিন আগুন নেভানোর জন্য এসে হাজির হয়। ঠিক কিভাবে রাষ্ট্রায়ত্ত তেল সংস্থার পেট্রোল পাম্পের পাশের গোডাউনে বিধ্বংসী অগ্নিকান্ডে ঘটলো তা এখনও পরিষ্কার নয়। তবে স্থানীয়দের অনুমান শর্ট সার্কিট কিংবা আগুনের কোন ফুলকি থেকে এই অগ্নিকাণ্ড ঘটে থাকতে পারে। 

আরও দেখুন, Election Live Update- আজ ময়দানে মুখোমুখি ২, ব্রিগেডে মোদী, ওদিকে শিলিগুড়িতে মহামিছিলে মমতা 


  খবরে জানা গিয়েছে, বিপুল টাকার ক্ষয়ক্ষতি হয়েছে এই অগ্নিকাণ্ডে। পুরো এলাকা পুলিশ দিয়ে ঘিরে রাখা হয়েছে। পেট্রলপাম্প কর্তৃপক্ষ থেকে শুরু করে স্থানীয় মানুষ জনের সঙ্গে কথা বলে এ ভয়াবহ অগ্নিকাণ্ডের পেছনের মূল কারণ জানার চেষ্টা করছে দমকলের আধিকারিক থেকে শুরু করে প্রশাসনের কর্তারা।