Asianet News Bangla

চা বাগানের দখলদারি নিয়ে সংঘর্ষ, পেটে গুলি লাগল দশ বছরের শিশুর

  •  চা বাগানের দখলদারি নিয়ে বিবাদ
  • দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক সংঘর্ষ
  • গুলিবিদ্ধ দশ বছরের কিশোর
  • উত্তর দিনাজপুরের ইসলামপুর থানার ঘটনা
Firing between the two groups over possession of a tea garden bpsb
Author
Kolkata, First Published Jul 9, 2021, 5:37 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

চা বাগানের দখলদারি নিয়ে বিবাদের জেরে দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক সংঘর্ষ,  চলল গুলি। গুলিবিদ্ধ এক দশ বছরের কিশোর। এলাকায় ব্যাপক উত্তেজনা। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার বুড়িজাগির গ্রামের গাঠিয়াটোল এলাকায়। গুলিবিদ্ধ শাহনাওয়াজ নামে ওই কিশোরকে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হলেও পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 

সারা শরীর পাথর হয়ে যাচ্ছে, বিরল রোগে আক্রান্ত পাঁচ মাসের ছোট্ট মেয়ে

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ও উত্তেজনা ছড়িয়েছে।  ঘটনাস্থলে ইসলামপুর থানার বিশাল পুলিশবাহিনী পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ইসলামপুর থানার বুড়িজাগির গ্রামের গাঠিয়াটোল এলাকার ডানকান কোম্পানির একটি পরিত্যক্ত চা বাগানে কামরুল হক ও মহম্মদ হুদা স্থানীয় দুই বাসিন্দার লোকজন চাষাবাদ করছিল। চা বাগানের সেই জমির দখলদারি নিয়ে হুদা এবং কামরুলের মধ্যে দীর্ঘদিন ধরেই বিবাদ চলছিল। 

আকাশ থেকে আচমকা আক্রমণ, মুহুর্তে সব শেষ- বিশ্বের চমকে দেওয়া ড্রোন হামলা এক নজরে

শুক্রবার ওই জমির দখলদারি নিয়ে পুনরায় বিবাদ শুরু হয়। সেই বিবাদ চা বাগান থেকে চলে আসে গ্রামে। গ্রামের রাস্তায় সেইসময় অন্যান্য ছেলেমেয়েদের সাথে খেলছিল শাহনাওয়াজ বলে এক কিশোরও। জমির দখলদারি নিয়ে চলা সংঘর্ষ থেকে গুলি চালানো হলে গুলিবিদ্ধ হয় ১০ বছরের কিশোর শাহনাওয়াজ। তার পেটে গুলি লাগে। স্থানীয় বাসিন্দারা দ্রুত তাকে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকেরা তাকে শিলিগুড়ি উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে দেন। 

ক্যামেরার সামনেই মহিলার শাড়ি টেনে খুলে ফেলার চেষ্টা, নির্বাচনের নামে ধুন্ধুমার যোগীরাজ্যে

চা বাগানের জমির দখলদারি নিয়ে বিবাদ ও সংঘর্ষ ও গুলির ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায় ৷ খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত ছুটে আসে ইসলামপুর থানার বিশাল পুলিশবাহিনী। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এই ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ।

Follow Us:
Download App:
  • android
  • ios