Asianet News BanglaAsianet News Bangla

Vulgar Dance : অর্ধনগ্ন অবস্থায় চলছিল চটুল নাচ, হানা দিতেই গ্রেফতার ৫ নাবালিকা সহ ২১ জন

খোলা মঞ্চে চলছিল উদ্দাম চটুল নাচ। গোপালনগর থানার বৈরামপুর গ্রাম পঞ্চায়েতের মানিকখোলা এলাকায় বৃহস্পতিবার রাতে চটুল নাচ চলছিল। এর পাশাপাশি দিঘাড়ী গ্রাম পঞ্চায়েতের ৮৭ নম্বর কাঠাল তলা এলাকাতেও রাতভর চলছিল এই নাচের আসর। চটুল নাচের অনুষ্ঠানের  খবর পেয়ে গোপালনগর থানার  বৈরামপুর গ্রাম পঞ্চায়েত এবং দিঘাড়ী গ্রাম পঞ্চায়েতে হানা দেয় পুলিশ। পাঁচ নাবালিকা সহ  দুই মেলা কমিটির ২১ জন কর্মকর্তাকে গ্রেফতার করেছে গোপালনগর থানার পুলিশ ।

Gopalnagar police arrested 21 people in Vulgar Dance show BRD
Author
Kolkata, First Published Nov 20, 2021, 12:05 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

খোলা মঞ্চে চলছিল উদ্দাম চটুল নাচ (Vulgar Dance)। আর সেই নাচ দর্শকাসনে দাঁড়িয়ে দেখছে এবং তালে তাল মেলাচ্ছিল একদল মদ্যপরা। এমন ঘটনাই ঘটেছে উত্তর ২৪ পরগণা জেলার গোপালনগর থানার বৈরামপুর পঞ্চায়েত গ্রাম পঞ্চায়েতের মানিকখোলা এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে গোপালনগর থানার (Gopalnagar Police Station) বৈরামপুর গ্রাম পঞ্চায়েতের মানিকখোলা এলাকায় বৃহস্পতিবার রাতে চটুল নাচ চলছিল। এর পাশাপাশি দিঘাড়ী গ্রাম পঞ্চায়েতের ৮৭ নম্বর কাঠাল তলা এলাকাতেও রাতভর চলছিল এই  চটুল নাচের আসর।

চটুল নাচের অনুষ্ঠানের  খবর পেয়ে গোপালনগর থানার (Gopalnagar Police Station) বৈরামপুর গ্রাম পঞ্চায়েত এবং দিঘাড়ী গ্রাম পঞ্চায়েতে হানা দেয় পুলিশ। পাঁচ নাবালিকা সহ  দুই মেলা কমিটির ২১ জন কর্মকর্তাকে গ্রেফতার করেছে গোপালনগর থানার পুলিশ (Gopalnagar Police Station)। ধৃতদের বিরুদ্ধে পসকো আইন সহ বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে। সাউড সিস্টেম বাজোয়াপ্ত করেছে পুলিশ। শুক্রবার সকালে ধৃতদের বনগাঁ মহকুমা আদালতে পাঠিয়েছে গোপালনগর থানার পুলিশ ।

আরও পড়ুন-Farm Laws Repealed: আনন্দে ধান ঝাড়তে নেমে পড়লেন TMC মন্ত্রী, কী বললেন সিঙ্গুরের বেচারাম

আরও পড়ুন-TMC vs Cong- অধীর ঘনিষ্ট কংগ্রেস নেতার উপর প্রাণঘাতী হামলা বহরমপুরে, কাঠগড়ায় তৃণমূল

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে বৃহস্পতিবার গোপালনগর থানার (Gopalnagar Police Station)বৈরামপুর গ্রাম পঞ্চায়েতে মেলা কমিটির উদ্যোগে  নাচ-গান সহ বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানের শুরু থেকে ঠিকঠাক চললেও রাত বাড়তেই শুরু হয় উদ্দাম চটুল নাচ। ঠিক একইরকম ভাবে গোপালনগর থানার  দিঘাড়ী গ্রাম পঞ্চায়েতের ৮৭ নম্বর কাঠাল তলা এলাকাতেও চটুল নাচ চলছিল৷। অনেকেই এই অনুষ্ঠান নিজেদের পরিবারের সঙ্গে দেখতে যান। এবং সেই অশ্লীল নোংরা নাচ দেখেই রেগে যান তারা। যেখানে খোলা মঞ্চে অর্ধনগ্ন অবস্থায় উদ্দাম নাচতে শুরু করে নতর্কীরা। নাচতে নাচতে শরীরের বিভিন্ন জায়গায় হাত দিয়ে নোংরা ইঙ্গিতও দেয় নতর্কীরা, আবার কেউ নাচ চলাকালীন পোশাক খুলতেও শুরু করে। এই নোংরা নাচের ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। সেই ভাইরাল ভিডিও দেখেই নড়েচড়ে বসেন পুলিশ। 

আরও পড়ুন-Purulia Death- জঙ্গলি আলু খেয়ে মৃত্যু, আতঙ্কে পুরুলিয়ার আদিবাসীরা

তারপর আচমকা হানা দিয়েই নাচের আসর বন্ধ করে দেন পুলিশ। যদিও এলাকাবাসীর দাবি এলাকায় স্বাভাবিক নাচের অনুষ্ঠান চলছিল। অনেকেই পুলিশের বিরুদ্ধে ক্ষোভপ্রকাশ করেছেন। স্থানীয় এক শিক্ষক জানিয়েছেন, আমরা আগে শুনতাম এই ধরনের নাচ বিহার ও অন্যান্য রাজ্যে চলত। এখন দেখছি আমাদের নিজেদের এলাকাতেই এই সমস্ত হচ্ছে। ছোট ছোট মেয়েদের দিয়ে অশ্লীল নৃত্য করিয়ে এলাকার পরিবেশ নষ্ট করা হচ্ছে। তবে যারা এই রকম অনুষ্ঠানের আয়োজন করেছে তাদের কড়া শাস্তি হওয়া উচিত। এই ঘটনায় তীব্র নিন্দায় সরব করেছে স্থানীয়রা।

 

Follow Us:
Download App:
  • android
  • ios