Asianet News BanglaAsianet News Bangla

জমা জল পরিদর্শনে গিয়ে নাকাল বিজেপি বিধায়ক, ধাক্কা দিয়ে সরিয়ে দেওয়া হল তাপসী মন্ডলকে

বৃহস্পতিবার হলদিয়া বিধানসভার বিধায়ক তাপসী মন্ডল এলাকা পরিদর্শনে যান। স্থানীয় বাসিন্দারা তাঁকে ঘিরে ধরে বিক্ষোভ দেখায়।

Haldia BJP MLA Tapsi Mandal was harassed by locals bpsb
Author
Kolkata, First Published Aug 5, 2021, 3:58 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টানা বৃষ্টিতে গোটা এলাকা জলের তলায়। জল জমে নরক যন্ত্রণা ভোগ করতে হচ্ছে সাধারণ মানুষকে। এই পরিস্থিতিতে দেখা নেই কোনও নেতা মন্ত্রীর। হলদিয়া পৌরসভার বহু এলাকা এখন জলের তলায়। হাঁটু জল পেরিয়ে যাতায়াত করতে হচ্ছে সাধারণ মানুষকে। নিম্নচাপের ফলে টানা বৃষ্টির জন্য হলদিয়া পৌরসভার ২৯ টি ওয়ার্ডের বিভিন্ন জায়গায় জল জমেছে। পৌরসভার ২৪ ও ২৫ নং ওয়ার্ডে ক্ষুদিরাম নগরে জল যন্ত্রণা জেরবার বাসিন্দারা।

Haldia BJP MLA Tapsi Mandal was harassed by locals bpsb

বৃহস্পতিবার হলদিয়া বিধানসভার (Haldia MLA) বিজেপি বিধায়ক (BJP MLA) তাপসী মন্ডল (Tapsi Mandal) এলাকা পরিদর্শনে যান। সেখানেই তাঁকে ঘিরে ধরেন উত্তেজিত বাসিন্দারা। স্থানীয় বাসিন্দারা তাঁকে ঘিরে ধরে বিক্ষোভ (harassed by locals) দেখায়। তাঁদের অভিযোগ বৃষ্টি হলেই এই পরিস্থিতি তৈরি হয়। এলাকায় জমে থাকা জল। স্থানীয় কাউন্সিলর এলেও বিধায়ক কোনো সময় আসেন না। ফলে তাপসী মন্ডল এলাকায় পৌঁছলে তাঁর ওপর চড়াও হন এলাকার মানুষ। 

Haldia BJP MLA Tapsi Mandal was harassed by locals bpsb

বাড়ির সদর দরজায় ছোট্ট কিছু পরিবর্তন, ফিরিয়ে দেবে আপনার অর্থ ভাগ্য

Vastu Tips: বেডরুমের এক কোণায় রেখে দিন নুন, সংসারে ফিরবে শান্তি-সমৃদ্ধি

সূর্যের গা থেকে ছিটকে বেরোচ্ছে আগুনের গোলা, ভয়ঙ্কর সুন্দর ভিডিও প্রকাশ করল নাসা

Haldia BJP MLA Tapsi Mandal was harassed by locals bpsb

তাঁর ওপর যে স্থানীয় বাসিন্দারা চড়াও হয়েছেন, তা মানতে রাজি নন এই বিজেপি বিধায়ক। তাঁর দাবি এলাকার তৃণমূল কর্মীরা এই ঘটনা ঘটিয়েছে। পরিকল্পিতভাবে হেনস্থা করা হয়েছে তাঁকে। এই ঘটনার সঙ্গে স্থানী. বাসিন্দারা জড়িত নন। এদিন তাপসী মন্ডলকে দেখামাত্র তাঁকে হেনস্থা করতে শুরু করেন সাধারণ বাসিন্দারা। শুরু হয় ঠেলাঠেলি, ধাক্কাধাক্কি। 

Follow Us:
Download App:
  • android
  • ios