খুন নাকি আত্মহত্যা? রেললাইনের ধারে পিলার থেকে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগণার দত্ত পুকুরে। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। মৃতের পরিচয় জানা যায়নি এখনও।

আরও পড়ুন: কিশোরীর অর্ধনগ্ন দেহ উদ্ধার, আদিবাসী তরুণীর মৃত্যু নিয়ে ঘণীভূত রহস্য

করোনা আতঙ্কের মাঝে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দ ফিরছে জনজীবনে। বুধবার আনলক ৫-এর নির্দেশিকা জারি করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। বস্তুত, বৃহস্পতিবার থেকে সেই নির্দেশিকা কার্য়করও হয়ে গিয়েছে। নয়া নির্দেশিকায় কনটেইনমেন্ট জোনের বাইরে সিনেমা হল, থিয়েটার, মাল্টিপ্লেক্স, এমনকী, বিনোদন পার্কগুলি খোলার অনুমতি মিলেছে। কিন্তু লোকাল ট্রেন পরিষেবা কবে থেকে চালু হবে? তা এখনও স্পষ্ট নয়। এরইমধ্যে আবার এক যুবকের ঝুলন্ত মৃতদেহ মিলল রেলাইনের ধারে পিলারে। কে এই যুবক? কীভাবেইবা মারা গেলেন তিনি? উত্তর খুঁজছে পুলিশ। 

আরও পড়ুন: যোগী রাজ্যের গণধর্ষণ-প্রতিবাদের আঁচ বাংলায়, মুর্শিদাবাদে জোড়া বিক্ষোভে কংগ্রেস-তৃণমূল

পুলিশ সূ্ত্রে খবর, উত্তর ২৪ পরগণার দত্তপুকুর ও বিড়া স্টেশনের মাঝে শুক্রবার সকালে রেললাইনে ধারে ওই যুবকে ঝুলন্ত মৃতদেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। মৃতের পরনে ছিল শার্ট-প্যান্ট, পায়ে জুতো। একটি রুমাল বাঁধা ছিল মাথায়। প্রত্যক্ষদর্শীদের দাবি, হাঁটু মোড়া অবস্থায় পিলার থেকে ঝুলছিল দেহটি। ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর দেওয়া হয় থানায়। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। খুন হওয়ার তো যথেষ্টই, আত্মঘাতী হওয়ার দেহে ওজনে দড়িটি ঝুলে যাওয়াও অস্বাভাবিক নয় বলে দাবি করেছেন অনেকেই। আপাতত ময়নাতদন্তের রিপোর্ট অপেক্ষায় তদন্তকারীরা।