গোপন সূত্রে অভিযান চালিয়ে ৫০০ গ্রাম ব্রাউন সুগার সহ এক মাদক পাচারকারীকে গ্রেফতার করলো ইংরেজবাজার থানার পুলিশ। বুধবার গভীর রাতে মালদহ শহর এলাকায় এই অভিযান চালায় পুলিশ। ওই এলাকার একটি বেসরকারি হোটেলের সামনে থেকে ওই বেআইনি মাদক কারবারিকে হাতেনাতে ধরে ফেলে পুলিশ। উদ্ধার হওয়া ব্রাউন সুগারের বর্তমান বাজারমূল্য প্রায় ২০ লক্ষ টাকা।

 

 

আরও পড়ুন, ট্রেনে মহিলা যাত্রীর রহস্যমৃত্যু,সংরক্ষিত কামরায় মিলল দেহ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত মাদক কারবারির নাম আলিম শেখ। তার বাড়ি কালিয়াচক থানার নারায়নপুর এলাকায়। ওই মাদক কারবারিকে মালদহ শহরের ঝলঝলিয়া এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, মালদহ শহরের ঝলঝলিয়া এলাকার একটি হোটেলে আশ্রয় নিয়েছিল ওই মাদক কারবারি। সেখান থেকেই প্যাকেট বন্দি ৫০০ গ্রাম ব্রাউন সুগার  কাউকে পাচার করার পরিকল্পনা ছিল ওই ব্যক্তির। সেই খবর গোপন সূত্রে পাওয়ার পর ওই এলাকায় অভিযান চালানো হয়। গভীর রাতে ওই ব্যক্তি হোটেলের বাইরে আসতেই তাকে ধরে শুরু হয় জিজ্ঞাসাবাদ। এরপরই নিজের কাছে থাকা ব্রাউন সুগারের বিষয়টি পুলিশের নজরে আসে।

আরও পড়ুন, আজও আলো করে আছে নেতাজি-র তেলেভাজা, ২৩ জানুয়ারি বিনি পয়সা খাবার মেলে এখানে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া ব্রাউন সুগারের বর্তমান বাজারমূল্য প্রায় ২০ লক্ষ টাকা। পাঁচটি ছোট প্লাস্টিকের প্যাকেটে বন্দী অবস্থায় ছিল ওই মাদকদ্রব্য গুলি।  মালদহ শহরের কোন এক মাদক কারবারি কাছে পাচার করতে এসেছিল ধৃত ব্যক্তি।  ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ। পাশাপাশি ধৃতকে আদালতের মাধ্যমে সাতদিনের জন্য পুলিশি হেফাজতের আবেদন জানানো হয়েছে।