বৃহস্পতিবার সন্ধ্যায় বোমাতঙ্ক মা উড়ালপুলে, সন্দেহজনক স্যুটকেস ঘিরে চাঞ্চল্য শহরে

| Feb 02 2023, 11:11 PM IST

Maa flyover

সংক্ষিপ্ত

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় বম্ব স্কোয়াড। কুকুর দিয়েও চালানো হয় তল্লাশি। ব্যাগটি কে বা কারা ফেলে গিয়েছে সেই সম্পর্কে এখনও স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

বৃহস্পতিবার সন্ধ্যায় আচমকাই বোমাতঙ্ক শহরে। মা উড়ালপুলের উপর একটি স্যুটকেস ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়ায়। স্যুটকেসটি স্থানীয়দের নজরে আসতেই তড়িঘড়ি পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় বম্ব স্কোয়াড। কুকুর দিয়েও চালানো হয় তল্লাশি। ব্যাগটি কে বা কারা ফেলে গিয়েছে সেই সম্পর্কে এখনও স্পষ্টভাবে কিছু জানা যায়নি। তবে ব্যাগটির উপরে 'আলমুসাফির ইন্টারন্যাশনাল' লেখা রয়েছে। গোটা বিষয়টি সম্পর্কে ইতিমধ্যেই তল্লাশি চালাচ্ছে পুলিশ। যদিও ব্যাগটি থেকে কিছু পাওয়া যায়নি বলেই জানিয়েছে পুলিশ।

শহরের ব্যাস্ততম দিনে মা উড়ালপুলের উপর একটি স্যুটকেস ঘিরে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়। সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ ব্যাগটি নজরে আসে স্থানীয়দের। উড়ালপুলের উপর কুকুর দিয়ে তল্লাশি চালানো হয়। কলকাতা পুলিশ সূত্রে জানা যায় মা উড়ালপুলের দুই লেনের মধ্যবর্তী একটি ডিভাইডারের উপর ব্যাগটি পড়ে ছিল। তবে ঘটনাস্থল থেকে সন্দেহজনক বিশেষ কিছু না পাওয়া গেলেও ব্যাগটি কে বা কারা কী উদ্দেশে রেখে গিয়েছিল সেই বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ। ঘটনায় সিসিটিভি ফুটেজও দেখা হবে বলে জানিয়েছে কলকাতা পুলিশ।

কলকাতা ট্রাফিক পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে। তবে ফ্লাইওভারে বোমাতঙ্কের জেরে যান চলাচল ঘিরে বিশেষ কোনও সমস্যা হয়নি। যেহেতু মা উড়ালপুলে পথচারিদের উঠার অনুমতি নেই তাই চলন্ত গাড়ি থেকেই ব্যাগটি ছুড়ে ফেলা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন - 

কেন্দ্রীয় বাজেটের দিন নরেন্দ্র মোদী সরকারের পতন হতে যাচ্ছিল, বিস্ফোরক মন্তব্য মমতা বন্দ্যোপাধ্যায়ের

জামিনের আবেদন খারিজ, ফের জেল হেফাজতে পার্থ চট্টোপাধ্যায়, নিয়ে যাওয়া হল প্রেসিডেন্সি জেলে

শহরতলির মেট্রো যাত্রীদের জন্য সুখবর! রুবির মোড় পর্যন্ত মেট্রো চালু হবে দ্রুত