Asianet News BanglaAsianet News Bangla

শুভেন্দু বনাম কুণাল, তরজায় অভিষেকের 'বিনয় মিশ্রের সঙ্গে কথা বলার অডিও টেপ'

শুভেন্দু অধিকারীর এই মন্তব্যের পাল্টা হিসেবে তাঁকেই নিশানা করেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন শুভেন্দু  যদি মনে করে অডিও টেপটি নকল তাহলে মামলা করুক অভিষেকের বিরুদ্ধে। তাহলেও অডিও টেপের অডিট হবে।

Kunal Ghosh tells Suvendu Adhikari to file case against Abhishek in coal smuggling case, contact with binay Mishra bsm
Author
First Published Sep 3, 2022, 11:21 PM IST

কয়লা পাচারকাণ্ডে মূল অভিযুক্ত পতালত বিনয় মিশ্রর সঙ্গে শুভেন্দু অধিকারী টেলিফোনে কথা বলেছিলেন। ২৯ অগাস্ট মেয়ো রোডে টিএমসিপির জন্মদিনের অনুষ্ঠান মঞ্চে এমনই অভিযোগ ছিল তৃণমূল কংগ্রেস নেতা অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। এদিন সেই অভিযোগ নিয়ে মুখ খুললেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, " অডিও টেপ প্রকাশ করুন। নাহলে ধরে নেব এটা মিথ্যা। অডিও টেপ বানানো হয়নিতো?'এমন আশঙ্কা প্রকাশ করে শুভেন্দু বলেন' যদি কয়লা ভাইপো (অভিষেক) এর জবাব দিতে পারে তাহলে আমি রাজনীতি ছেড়ে দেব। আমি কোন পাচারকারীর সঙ্গে কথা বলি না'। নারদায় টাকা নেওয়া প্রসঙ্গে শুভেন্দু বলেন, "এটা একটা ষড়যন্ত্র। এর সঙ্গে কয়লা ভাইপো যুক্ত। ফিরহাদ হাকিমকে জিজ্ঞাসা করলেই সব বলে দেবে"। পাশাপাশি তাঁর গলার স্বর নকল করে একটি অডিও টেপ তৈরি করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি। 

শুভেন্দু অধিকারীর এই মন্তব্যের পাল্টা হিসেবে তাঁকেই নিশানা করেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন শুভেন্দু  যদি মনে করে অডিও টেপটি নকল তাহলে মামলা করুক অভিষেকের বিরুদ্ধে। তাহলেও অডিও টেপের অডিট হবে। আর সব তথ্য প্রকাশ্যে আসবে। তিনি আরও বলেন, 'মামলা করলেই কে কার সঙ্গে সেটিং করেছে তা জানা যাবে।'কুণাল ঘোষ আরও জানিয়েছেন তৃণমূল কংগ্রেস ও অভিষেকও চায় যেন মামলা করা হয়। 

অন্যদিকে অনুব্রত মণ্ডল ইস্যুতেও এদিন সরব হন শুভেন্দু অধিকারী। তিনি শুক্রবার সন্ধ্যায় বীরভূমের খয়রাশোলে জনসভা শেষে সাংবাদিক সম্মেলনে বলেন, "অনুব্রত মণ্ডলকে ভিন রাজ্যে নিয়ে গিয়ে তদন্ত করা হোক। কারণ এরাজ্যে থাকলে মমতার দরকার তাকে বিভিন্ন সুবিধা পাইয়ে দিচ্ছে। এমনকি নতুন ফোন এবং সিম কার্ড দিয়ে ফোন করাচ্ছে বিভিন্ন জায়গায়"।

 দলের রাজ্য সাধারণ সম্পাদক জগন্নাথ চট্টোপাধ্যায়, শ্যামাপদ মণ্ডল, বীরভূম জেলা সাংগঠনিক সভাপতি ধ্রুব সাহা। শুভেন্দু বলেন, "অনুব্রত মণ্ডলকে অন্য রাজ্যে নিয়ে গিয়ে জেরা করা হোক। কারণ আমাদের কাছে খবর আছে বৃহস্পতিবার বিধাননগরে যাওয়ার সময় অনুব্রতর হতে নতুন মোবাইল দেওয়া হয়েছে। সেই ফোন থেকে তিনি সুব্রত বক্সি, রানা সিং, বিকাশ রায় চৌধুরী সহ বেশ কয়েকজনের সঙ্গে কথা বলেছেন। তাই আমরা দাবি করছি অনুব্রতর মামলা ভিন রাজ্যে নিয়ে যাওয়া হোক। ওদের রাখা হোক তিহার জেলে। তবেই সঠিক বিচার পাওয়া যাবে"।                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                               

Follow Us:
Download App:
  • android
  • ios