বড়দিনের সকালে চাঞ্চল্যকর ঘটনার সাক্ষী থাকল উত্তর দিনাজপুর। দিনের আলোতেই সবজি ব্যবসায়ীর কাছ থেকে লক্ষাধিক টাকা ছিনতাই করল দুষ্কৃতীরা। আগ্নেয়াস্ত্র দেখিয়ে ওই ব্যবসায়ীকে ব্যাপক মারধর করা হয়। হামলা চালিয়ে সবজি ব্যবসায়ীর হাত ভেঙে দেয় দুষ্কৃতীরা। ছিনতাইয়ের গোটা ঘটনার ছবি ধরা পড়েছে সিসিটিভিতে। 

আরও পড়ুন-'কৃষকদের ভবিষ্যৎ নিয়ে খেলবেন না', বাংলার মুখ্যমন্ত্রীকে তোপ মোদীর

সিসিটিভি ফুটেজে যে ছবি ধরা পড়েছে। সেই ঘটনাটি উত্তর দিনাজপুরের ইসলামপুর শহরের তিনপুল এলাকায়। জানাগেছে, প্রতিদিনের মতই বাড়ি থেকে একটি রিকশা ভ্যানে করে বাজারে যাচ্ছিলেন সবজির আড়তদার বিশু মন্ডল। সেই সময় তিনপুল এলাকায় একটি মোটরবাইকে করে আসে তিন দুস্কৃতী। সবজি ব্যবসায়ীর বিশু মণ্ডলের পথ আটকে রাখে। আগ্নেয়াস্ত্র মাথায় ঠেকিয়ে বিশুবাবুর সঙ্গে থাকা টাকা পয়সা ছিনতাই করার চেষ্টা করে। কিন্তু, বিশু মন্ডল বাধা দিতে গেলে ব্যাপক মারধর করা হয়। তাঁর চোখে আঘাত লাগে এবং হাতও ভেঙে দেয় দুস্কৃতীরা। এরপর প্রায় লক্ষাধিক টাকা নিয়ে চম্পট দেয়।  তিনপুল এলাকায় থাকা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে ছিনতাইয়ের ঘটনা।

আরও পড়ুন-বড়দিনে বার্ড শো-এ বাজিমাত সন্তোষ মিত্র স্কোয়ারে, ম্য়াকাও ম্যাজিকে ডুবল শহর, দেখুন ছবি

গুরুতর জখম বিশু মন্ডলকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁকে শিলিগুড়িতে একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়েছে। সিসিটিভির ভিডিও ফুটেজ দেখে দুস্কতীদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ।