Asianet News BanglaAsianet News Bangla

বিয়ের পর থেকেই লেগে থাকত ঝামেলা, শ্বাসরোধ করে স্ত্রীকে খুনের অভিযোগ মালদহে

গতকালও মদ্যপ অবস্থায় বাড়ি ফিরেছিলেন মমিন। তখনও রুকসেনার সঙ্গে তাঁর ঝামেলা হয়েছিল। অভিযোগ, সেই সময় রুকসেনাকে শ্বাসরোধ করে হত্যা করেন তিনি। 

man allegedly killed wife in Malda bmm
Author
Kolkata, First Published Aug 20, 2021, 6:44 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদহ জেলার কালিয়াচক থানার আলিপুর মমিনপাড়া এলাকায়। মৃতের নাম রুকসেনা বিবি (২৫) বছর।

man allegedly killed wife in Malda bmm

স্থানীয়দের থেকে জানা গিয়েছে, আট বছর আগে বৈষ্ণবনগর থানার উত্তর টোলার বাসিন্দা আলাউদ্দিন মোমিনের মেয়ে রুকসেনা সঙ্গে মমিন পাড়ার বাসিন্দা নাসিমুল মমিনের বিয়ে হয়েছিল। তাঁদের এক ছেলে ও মেয়ে রয়েছে। বিয়ের পর থেকেই রুকসেনার সঙ্গে মমিনের ঝামেলা লেগেই থাকত। অনেক সময় মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে স্ত্রীকে মারধরও করতেন বলে অভিযোগ। 

গতকালও মদ্যপ অবস্থায় বাড়ি ফিরেছিলেন মমিন। তখনও রুকসেনার সঙ্গে তাঁর ঝামেলা হয়েছিল। অভিযোগ, সেই সময় রুকসেনাকে শ্বাসরোধ করে হত্যা করেন তিনি। এরপর আজ সকালে স্থানীয় বাসিন্দাদের মাধ্যমে মেয়ের মৃত্যুর খবর পান রুকসেনার পরিবারের সদস্যরা। রুকসেনার শ্বশুরবাড়ির তরফে তাঁর মৃত্যুর কারণ সম্পর্কে কিছু জানানো হয়নি। শুধু কীভাবে রুকসেনার মৃত্যু হয়েছে তা জানতে চান পরিবারের সদস্যরা। তখন শুধু বলা হয়েছিল, 'রুকসেনা এমনই মারা গিয়েছে'। তবে মৃতদেহ দেখে পুলিশের প্রাথমিক অনুমান, শ্বাসরোধ করে রুকসেনাকে হত্যা করা হয়েছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মালদহ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুন- আফগানিস্তান থেকে বন্ধ আমদানি, হু হু করে বাড়ছে ড্রাই ফ্রুটসের দাম

আরও পড়ুন- ভাসানের ভিড় এড়াতে বন্দুক তুলেছিলাম, তৃণমূল সভাধিপতির আজব যুক্তিতেও কাটছে না বিতর্ক

man allegedly killed wife in Malda bmm

আরও পড়ুন- স্কুলের মান উন্নয়নে উদ্যোগ প্রাক্তনীদের, শতাব্দী প্রাচীন স্কুলে তৈরি অডিটরিয়াম-সংগ্রহশালা

মৃতের পরিবারের অভিযোগ, মমিনও তাঁদের মেয়েরে হত্যা করেছে। আর সেই কারণে জামাইয়ের বিরুদ্ধে কালিয়াচক থানায় খুনের অভিযোগ দায়ের করেছেন রুকসেনার পরিবারের সদস্যরা। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।

আরও পড়ুন- তৃণমূলের হুইপে মুর্শিদাবাদের প্রশাসনিক মন্ডলীতে আচমকা রদবদল, বিস্ফোরক অধীর সচিব

আরও পড়ুন- পুলিশের জালে এবার ভুয়ো 'নাসা'-র এজেন্ট, গ্রেফতার এয়ারপোর্টের বাসিন্দা মধুমিতা সাহা

man allegedly killed wife in Malda bmm

man allegedly killed wife in Malda bmm

Follow Us:
Download App:
  • android
  • ios