বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে, তারকেশ্বর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের তোলারপাড় এলাকায়। আক্রান্ত বিজেপি কর্মীর নাম শুকদেব সাঁতরা। 

যাত্রা শুরু ইস্ট-ওয়েস্ট মেট্রো-র, উদ্বোধন করলেন রেলমন্ত্রী পীযূষ গোয়েল

অভিযোগ, বুধবার রাত এগারোটা নাগাদ তার বাড়ি চড়াও হয় এলাকার তৃণমূল আশ্রিত দুষ্কৃতী খোকন সাঁতরা। বিজেপি কর্মীর বাড়িতে চড়াও হয়ে তাকে বেধড়ক মারধর করে।বাধা দিতে গেলে তার স্ত্রী ও পরিবারের অন্যান্য সদস্যদের বাড়ি থেকে টেনে বের করে মারধর করা হয় বলে শুকদেব সাঁতরার অভিযোগ। এই ঘটনায় শুকদেব সাঁতরার মাথা ফেটে যায়। আহত অবস্থায় তাদের তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। 

সমাবর্তনে আমন্ত্রণ নয় কেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে শোকজ ধনখড়ের

এদিকে মারধরের তৃণমূল মারধরের ঘটনা অস্বীকার করেছে ১২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর রুপা সরকার। তাঁর পাল্টা অভিযোগ, ওই ঘটনা সাঁতরা পরিবারের সম্পূর্ণ পারিবারিক বিষয়। ভানু সাঁতরা ও শম্ভু সাঁতরা নামে দুই পরিবারের মধ্যে কলতলাকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। একটা সময় তাদের মধ্যে মামলা মোকদ্দমা হয়েছিল। বুধবার রাতে মদ্যপ অবস্থায় দুই পরিবারের মধ্যে মারপিট হয় তাতেই শুকদেব সাঁতরার মাথা ফাটে। অভিযুক্তদের গ্রেফতারের  দাবিতে বিজেপি কর্মীরা তারকেশ্বর থানায় বিক্ষোভ দেখায়। তারকেশ্বর থানায় অভিযোগ দায়ের হয়।পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।