করোনা পরিস্থিতি নিশানায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাদ গেলেন না তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর পোস্ট করার অভিযোগে যুবককে গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বড়জোড়ায়।

আরও পড়ুন: ক্লাব ঘরে লুকিয়ে 'অচেনা' সরীসৃপ, আতঙ্ক ছড়াল মেদিনীপুরের চন্দ্রকোনায়

ধৃতের নাম বলরাম প্রামাণিক। বাড়ি, বড়জোড়ার পখন্না গ্রামে। দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী ও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের সম্পর্কে তিনি কুরুচিকর পোস্ট করেন বলে অভিযোগ। সেই পোস্টটি আবার ভাইরাল হয়ে যায়। এরপর নড়েচড়ে শাসকদলের স্থানীয় নেতারা। থানায় আলাদাভাবে এফআইআর করেন জেলার পরিষদের স্থানীয় কর্মাধ্যক্ষ সুখেন বিদ ও শাসকদলের ব্লক সভাপতি অলোক মুখোপাধ্যায়। তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।  কেন এমন কাণ্ড ঘটালেন বলরাম? তৃণমূল কংগ্রেসের দাবি, অভিযুক্ত বিজেপি-র আইটি সেলের কর্মী। পরিকল্পনামাফিক মুখ্যমন্ত্রী সম্পর্কে কুৎসা ছড়িয়েছেন তিনি। অভিযোগ অস্বীকার করেছেন গেরুয়াশিবির।

আরও পড়ুন: বাইক থেকে ছড়িয়ে পড়ছে হাজার হাজার টাকা, কুড়িয়ে নিয়ে করোনা আতঙ্কে রায়গঞ্জ

উল্লেখ্য. দিন কয়েক আগে টুইট করে করোনা মোকাবিলায় রাজ্য সরকারের ভূমিকা ক্ষোভ প্রকাশ করেছিলেন হুগলির হিন্দমোটরের এক যুবক।  তাঁর বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করার অভিযোগ ওঠে। ওই যুবককে গ্রেফতারও করে পুলিশ। এবার একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল বাঁকুড়ায়ও।