Asianet News BanglaAsianet News Bangla

Dead Body: মদ্যপ অবস্থায় বাড়ি ফেরায় চিৎকার স্ত্রীর, স্থানীয় মুদিরদোকান থেকে উদ্ধার 'অভিমানী' যুবকের দেহ

ভাতারের ভাটাকুল গ্রামে দাসপাড়ায় একটি মুদিখানার দোকান আছে নির্মল কুণ্ডুর। রবিবার সকালে মুদিখানা দোকানের মালিক নির্মল কুণ্ডু দোকানের দরজা খুলতেই তুফানের মৃতদেহ দেখতে পান। 

Man body recovered from Grocery store of Bhatar in Purba Bardhaman bmm
Author
Kolkata, First Published Nov 7, 2021, 6:34 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মুদিখানার দোকানের (Grocery store) ভিতর থেকে উদ্ধার করা হল এক যুবকের মৃতদেহ (Dead Body)। খবর পেয়ে সেই দেহ উদ্ধার (Body Recover) করে পুলিশ (Police)। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের (Purba Bardhaman district) ভাতারের ভাটাকুল গ্রামের দাসপাড়ায়। মৃতের নাম তুফান দাস বয়স (২৬)।

ভাতারের ভাটাকুল গ্রামে দাসপাড়ায় একটি মুদিখানার দোকান আছে নির্মল কুণ্ডুর। রবিবার (Sunday) সকালে মুদিখানা দোকানের মালিক নির্মল কুণ্ডু দোকানের দরজা খুলতেই তুফানের মৃতদেহ দেখতে পান। মৃতদেহ দেখেই আতঙ্কিত হয়ে পড়েন তিনি। কি করবেন কিছুই বুঝতে পারছিলেন না। তারপর কোনওরকমে নিজেকে একটু শান্ত করে খবর দেন ভাতার থানায় (Bhatar Police Station)। এরপর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য তা বর্ধমান পুলিশ মর্গে পাঠানো হয়েছে। 

Man body recovered from Grocery store of Bhatar in Purba Bardhaman bmm

আরও পড়ুন- বিনামূল্যে রেশন বন্ধের ইঙ্গিত কেন্দ্রের, মেয়াদ বাড়ানোর আবেদন করে প্রধানমন্ত্রীকে চিঠি সৌগতর

মৃতের বাবা হারাধন দাসের দাবি, কারও প্ররোচনায় নেশা করার জন্য বিড়ি, চানাচুর বার করতে তাঁর ছেলে ওই দোকানে ঢুকেছিল। স্থানীয়দের ধারণা দোকানে থাকা বৈদ্যুতিক তারের সংস্পর্শেই তুফানের মৃত্যু হয়েছে। এই ঘটনা প্রসঙ্গে দোকান মালিক নির্মল কুণ্ডু বলেন, "প্রতিদিনের মতো শনিবার রাত ৯টার সময় দোকান বন্ধ করে বাড়িতে চলে গিয়েছিলাম। সকালে খবর পাই যে দোকানে চুরি হয়েছে। দোকানের খড়ের চালের ছাউনির অংশ খোলা রয়েছে। দোকানের সামনে মুদিখানার সামগ্রী ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে।" এরপর খবর পেয়েই আজ সকালে দোকানে পৌঁছান তিনি। দোকান খুলে দেখেন মাটিতে পড়ে রয়েছেন তুফান। তবে কীভাবে তুফানের মৃত্যু হয়েছে তা বলতে পারছেন না তিনি। 

আরও পড়ুন, Municipal Election-কলকাতা-হাওড়া পুরভোটের দিনক্ষণ চূড়ান্ত, কবে বিজ্ঞপ্তি জারি করবে কমিশন

তুফান দাস পেশায় শ্রমিক। মন্তেশ্বরের মণ্ডল গ্রামে শ্বশুরবাড়িতে থাকতেন তিনি। মাস দু'য়েক আগে ভাটাকুলে নিজের গ্রামে আসেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে নেশাগ্রস্ত অবস্থায় বাড়িতে ফিরেছিলেন। এরপর তাঁকে ওই অবস্থায় দেখে চিৎকার চেঁচামেচি করেছিলেন তাঁর স্ত্রী। স্ত্রীর চিৎকার শুনে অভিমানে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। তবে অনেক রাত হয়ে গেলেও তাঁকে বাড়ি ফিরতে না দেখে চিন্তায় পড়ে যান পরিবারের সদস্যরা। এলাকায় তাঁর সন্ধানও করেন তাঁরা। কিন্তু, অনেক খোঁজাখুঁজির পরও তাঁকে পাওয়া যায়নি। 

আরও পড়ুন, Murder Case: ফোন করে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে বেধড়ক মার, BJP নেতা খুনে উত্তাল ভগবানপুর

এদিকে রবিবার সকালে নির্মণ কুণ্ডু জানতে পারেন যে তাঁর দোকানে চুরি হয়েছে। পরে দোকান খুলে দেখেন যে তার মধ্যে নিথর অবস্থায় পড়ে রয়েছেন তুফান। সেখান থেকেই তুফানের দেহ উদ্ধার করা হয়। এরপর খবর দেওয়া হয় তাঁর পরিবারের সদস্যদের। স্বামীর মৃত্যুর খবর শুনে কান্নায় ভেঙে পড়েন তুফানের স্ত্রী ও বাবা-মা। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা রয়েছে এলাকায়।

Follow Us:
Download App:
  • android
  • ios