তারাপীঠে পূজো দিয়ে ফেরার পথে সড়ক দূর্ঘটনার বলি ২ ব্যবসায়ী। আহত আরও ৪ জন। ঘটনাটি ঘটেছে, সোমবার ভোররাতে করনদিঘি থানার ঝাড়বাড়ি এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কের উপড়ে। পুলিশসূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনায় মৃতদের নাম সুজয় ভৌমিক ( ৩৮) ও গৌতম দে ( ৫০)। 

আরও পড়ুন, রাজ্য়সভায় বাম-কংগ্রেসের প্রার্থী কি কানহাইয়া,নাম ঘিরে জোর জল্পনা

জানা গিয়েছে, ফাটাপুকুর এলাকার জনা দশেক ব্যবসায়ী দুটি গাড়ি ভাড়া করে রবিবার তারাপীঠ পূজো দিতে গিয়েছিল। ফেরার সময় করনদিঘির ঝাড়বাড়ি এলাকায় ওই দূর্ঘটনা ঘটেছে। আহতদের প্রথমে করনদিঘি ও পরে রায়গঞ্জ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হলে তাদের মধ্যে দুইজনকে মৃত বলে ঘোষণা করা হয়। বাকিদের শিলিগুড়িতে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে রেফার করা হয়েছে।

আরও পড়ুন, সিসিটিভি থাকতেও পালাল ১৩ জন নাবালক বন্দি, আড়িয়াদহের ধ্রুব আশ্রম ঘিরে রহস্য.

উল্লেখ্য়, সারা বছরই রাজ্য সরকারের এত প্রচার 'সেভ লাইফ সেভ ড্রাইভ' এর জন্য মানুষ যে এখন সচেতনতার অভাব। তার অন্য়তম প্রমাণ হল এই মৃত্যু। গতকাল রবিবার দোলের আগের রাতে। তার উপর রাত বাড়ার পর রাস্তাঘাট কম বেশি ফাঁকাই ছিল। সবাই একসঙ্গে উৎসবের প্রাক্কালে মেতে ছিল। আর সেই জন্য় রাস্তায় বেপয়োরা গাড়ির সংখ্য়াও ছিল বেশী। এই কারণেই আগে থেকে পুলিশ প্রশাসন সর্তকতা এবং কিছু নিয়ম মেনে চলতে বলেছিল বারবার। তারপরেও নিষেধের তোয়াক্কা না করে প্রাণ হারাতে হল, খেলা হল না দোল উৎসব। 

আরও পড়ুন, দোল উৎসবে মেতেছে বাংলা, আবির-রঙ ও পিচকারি নিয়ে মাতোয়ারা শহরবাসী