বাজারের মধ্য়ে ভয়াবহ অগ্নিকাণ্ড। আগুন ভস্মীভূত হল প্রায় ১০টি দোকান। আগুনের লেলিহান শিখা গ্রাস করে নেয় বাজারে থাকা দোকানগুলিতে। ঘটনার জেরে আতঙ্ক ছড়ায় বাজার চত্বরে। ঘটনাস্থলে দমকল ও পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে। তবে বাজারের ভিতর আগুন লাগার কারন নিয়ে রহস্য দানা বেঁধেছে।

আরও পড়ুন-'মৃত ঘোষণার পরেও বেঁচে ছিল রোগী', চিকিৎসায় গাফিলতির অভিযোগে হাসপাতালে ভাঙচুর

ঘটনাটি ঘটেছে গঙ্গাসাগরের কপিলমুনি আশ্রম লাগোয় বাজারে। এদিন সন্ধ্য়ায় একটি বাজার থেকে কালো ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয় বাসিন্দারা। দেখতে দেখতে গোটা বাজার এলাকায় ছড়িয়ে পড়ে বিধ্বংসী আগুন। আগুন এতটাই ভয়াবহ আকার নেয় যে আশাপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। দমকল পৌঁছানোর আগে নিজেরাই আগুন নেভানোর কাজে হাত লাগান স্থানীয় বাসিন্দা ও ব্য়বসায়ীরা। কিছুক্ষণ পর দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছ প্রায় তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। যদিও, আগুন লাগার কারন রহস্য দানা বেঁধেছে। আগুন লাগার পিছনে শর্টসার্কিট না অন্যকিছু রয়েছে তার তদন্ত করছে দমকলবাহিনী।

আরও পড়ুন-গঙ্গাসাগর বাজার এলাকায় বিধ্বংসী আগুন ঘিরে রহস্য, ভস্মীভূত ১০টি দোকান

অন্যদিকে, বাজার এলাকায় দোকানে আগুন লাগায় প্রায় তিরিশ লক্ষেরও বেশি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ব্যবসায়ীরা। আগুন লাগার পিছনে ষড়যন্ত্র রয়েছে বলে অভিযোগ তাঁদের। ব্যবাসায়ীদের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে দমকল ও গঙ্গাসাগর কোস্টাল থানার পুলিশ।