আশিস মণ্ডল, বীরভূম-স্টেশন লাগোয়া রেলের গোডাউনে আগুন লেগে আতঙ্ক ছড়াল এলাকায়। দাউ দাউ করে জ্বলতে থাকে আগুন। কালো ধোঁয়ায় ভরে যায় গোটা এলাকা। রেলের তারের কেবল গোডাউনে আগুন লাগায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে অনুমান।

আরও পড়ুন-কলকাতার মেয়র-প্রশাসক, রাজ্যের মন্ত্রী, জেনে নেওয়া যাক ফিরহাদের সম্পত্তির পরিমাণ

ভয়াবহ এই অগ্নিকাণ্ডটি ঘটেছে বীরভূমের রামপুরহাটে। জানাগেছে, রামপুরহাট স্টেশন থেকে কিছুটা দূরে চাঁদপাড়ি পাড়ার কাছে রেলের একটি গোডাউন আছে। রেলের বিভিন্ন কাজে ব্যবহৃত তার মজুত রাখা হয় সেখানে। সোমবার বিকেল তিনটে নাগাদ ওই গোডাউন থেকে ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয়রা। কোনও কিছু বোঝার আগেই মহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। আগুনের লেলিহান শিখা গ্রাস করে নেয় গোডাউন চত্বর। খবর দেওয়া হয় স্টেশনে।

আরও পড়ুন-একুশের ভোটের আগে জনমত সমীক্ষা, বিজেপি না তৃণমূল, কার দখলে কলকাতা

ভয়াবহ এই আগুন দেখে আতঙ্ক ছড়ায় স্থানীয় বাসিন্দাদের মধ্য়েও। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দমকলের একটি ইঞ্জিন। ঘটনাস্থল থেকে কিছুটা দূরে জলাশয়ে পাইপ বসিয়ে আগুন নেভানোর কাজ শুরু হয়। দমকলের প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। জানাগেছে, স্লিপার ফ্য়াক্টোরির ধারে ওই গোডাউনে প্রচুর তার মজুত ছিল। অগ্নিকাণ্ডের জেরে রেলের লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে অনুমান। কিন্তু কীভাবে ওই গোডাউনে আগুন লাগল, তা নিয়ে ধোঁয়াশা দেখা দিয়েছে।