Asianet News BanglaAsianet News Bangla

Mysterious Death: মালদহে ঘটনাস্থল পরিদর্শন জেলা পুলিশ সুপারের, ফরেন্সিক দলকে তলব


মালদহে বিমানবন্দরে জোড়া মৃতদেহ উদ্ধারের ঘটনার তদন্তে ফরেনসিক বিশেষজ্ঞ দলের সাহায্য চাইল মালদহ পুলিশ। বৃহস্পতিবার এ ঘটনার তদন্তে ফরেনসিক বিশেষজ্ঞ সাহায্য নেওয়ার কথা জানিয়েছেন জেলা পুলিশ সুপার অলোক রাজরিয়া। 

Mystery surrounding twin bodies in Malda, Police Super Alok Rajoria visits crime scene bsm
Author
Kolkata, First Published Nov 25, 2021, 8:46 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মালদার (Malda) বিমান বন্দরে তরুণ ও তরুণীর জোড়া (Young man and woman) দেহ (Body) ঘিরে রহস্য ক্রমশই দানা বাঁধছে। গত ২৩ নভেম্বর ইংরেজ বাজারের প্রস্তাবিত বিমান বন্দরে তরুণ ও তরুণীর রক্তাক্ত দেহ উদ্ধার হয়। পাশেই পড়েছিল মোটরসাইল। এই ঘটনায় নিহত দুই তরুণ ও তরুণীর পরিবার সিআইডি  (CID) তদন্তের দাবি জানিয়েছে। অন্যদিকে রহস্যের কিনারা করতে মালদা জেলা পুলিশ (Malda Police) ফরেন্সিক দলের সহযোগিতা চেয়েছে। 

মালদহে বিমানবন্দরে জোড়া মৃতদেহ উদ্ধারের ঘটনার তদন্তে ফরেনসিক বিশেষজ্ঞ দলের সাহায্য চাইল মালদহ পুলিশ। বৃহস্পতিবার এ ঘটনার তদন্তে ফরেনসিক বিশেষজ্ঞ সাহায্য নেওয়ার কথা জানিয়েছেন জেলা পুলিশ সুপার অলোক রাজরিয়া। এদিন বিকেলে ঘটনাস্থলও পরিদর্শন করেন জেলা পুলিশ সুপার। এদিকে ঘটনার সিআইডি তদন্তের দাবিতে সরব হয় মৃতদের  দুই পরিবার।

Mystery surrounding twin bodies in Malda, Police Super Alok Rajoria visits crime scene bsm

 সন্ধ্যা পর্যন্ত পদস্থ পুলিশ কর্তাদের সঙ্গে নিয়ে ঘটনাস্থল ঘুরে দেখেন এসপি। প্রাথমিক তদন্তে দুর্ঘটনা মনে হলেও মৃত্যুর সঠিক কারণ ব্যাখ্যার জন্য ফরেনসিক বিশেষজ্ঞদের সাহায্য নেওয়া হবে বলে তিনি জানান। পাশাপাশি মৃত দুজনের পরিবারের তরফে এদিন সিআইডি তদন্তের যে দাবি তোলা হয়েছে, সে বিষয়ে পুলিশ সুপার বলেন, কোনও এজেন্সি ঘটনার তদন্ত করলেও অসুবিধে নেই। সেক্ষেত্রে পুলিশ প্রয়োজনীয় সহযোগিতা করবে।

Meghalaya TMC: মলয় ঘটক-মানস ভুইঞাঁর হাত ধরে মেঘালয় তৃণমূলে ১২জন কংগ্রেস বিধায়ক

Kangana Ranaut: শিখ বিরোধী মন্তব্য, এফআইআর-এর পর এবার কঙ্গনাকে সমন দিল্লি বিধানসভার

https://bangla.asianetnews.com/international/al-qaeda-chief-zawahiri-criticises-in-on-his-new-video-bsm-r34sag

স্থানীয় সূত্রের দাবি করা হয়েছে মালদার ইংরেজ বাজারের প্রস্তাবিত বিমান বন্দরের রানওয়েতে মোটরসাইকেল রেস করেন স্থানীয় তরুণরা। সেই রেস খেলতে গিয়েই এই দুর্ঘটনা- তানিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছিল। যেখানে দুই মৃতদের উদ্ধার হয়েছে তার থেকে কিছুটা দূরেই পাওয়া গেছে একটি মোটরসাইকেল, যে নিহত যুবকের বলেও দাবি পরিবারের। যদিও দুর্ঘটনার তত্ত্ব মানতে নারাজ দুই পরিবার। 

মঙ্গলবার সকালে বিমানবন্দরে প্রতাঃভ্রমণকারীরা জোড়া মৃতদের দেখতে পান। মৃত তরুণ  ২২ বছরের রনি দাস দুর্গাপল্লির বাসিন্দা। মৃতা ১৮ বছরের শাম্বিকা রায় ইংরেজ বাজারের বাসিন্দা। প্রত্যাক্ষদর্শীরা জানিয়েছেন দুজনেরই দেহে ছিল অসংখ্যা আঘাতের চিহ্ন। তাদের দেহ যেথানে উদ্ধার হয়েছে তার থেকে প্রায় ৭০ মিটার দূরে উদ্ধার হয়েছে মোটরসাইকেল। মৃতের পরিবারের দাবি দুজনকেই খুন করা হয়েছে। দুই পরিবারই তরুণ ও তরুণীর মধ্যে সম্পর্কের কথা অস্বীকার করেছে। কিন্তু কী কারণে খুন- তার কোনও উত্তর নেই পরিবারের কাছে।

Follow Us:
Download App:
  • android
  • ios