Asianet News BanglaAsianet News Bangla

ইউটিউবের কমেন্টে প্রাণনাশের হুমকি, রহড়ায় প্রকাশ্য রাস্তায় ইউটিউবারদের মেরে কান ফাটিয়ে দিল দুষ্কৃতীরা

ইউটিউবে আপলোড করা গানের ভিডিও ‘অশ্লীল’ বলে অভিযোগ। নীতিশিক্ষকদের মারে কান ফেটে রক্ত বেরিয়ে সংজ্ঞা হারালেন ইউটিউবার। 
 

North 24 Pargana youtubers got attacked in Rahara for uploading roshogolla song video ANBSS
Author
First Published Sep 19, 2022, 2:43 PM IST

ইউটিউবে আপলোড করা ভিডিও ‘অশ্লীল’, এই অভিযোগ তুলে প্রকাশ্য রাস্তায় ভয়ানক আক্রমণ দুই তরুণীকে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তর চব্বিশ পরগণার খড়দহে। রাস্তার উপরেই দুই মহিলা শিল্পীর উপরে হামলা চালাল অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। দুজনকেই রড  গরম করে ছ্যাঁকা দেওয়া হয় বলে অভিযোগ।

সম্প্রতি ‘রসগোল্লা’ নামক একটি গানের ভিডিও ইউটিউবে আপলোড করেছিলেন দুই মহিলা শিল্পী শ্রী ভদ্র এবং সন্নটি মিত্র। কিছুদিন যেতেই সেই ভিডিওর ভিউ ছাড়িয়ে যায় এক লক্ষেরও বেশি। ওই ভিডিওটি ‘অশ্লীল’ বলে ইউটিউবের কমেন্ট বক্সে দুই শিল্পীকে প্রাণে মেরে দেওয়ার হুমকি দেয় বেশ কয়েকজন।  তরুণীদের অভিযোগ, ওই ভিডিও সরিয়ে না নিলে তার ফল ভুগতে হবে বলে হুঁশিয়ারিও দেয় অনেকে। এই হুমকিকে একেবারেই পাত্তা দেননি দুই ‘শিল্পী’, উলটে গানের সাফল্যের আনন্দে রবিবার উত্তর চব্বিশ পরগণার দোপেরে এলাকায় এক বন্ধুর বাড়িতে উদযাপনে মশগুল হয়ে ওঠেন তাঁরা। ফেসবুক লাইভ করে সেই কথা আগে ঘোষণাও করে দিয়েছিলেন দুজন।

বন্ধুর বাড়ির পার্টিতে যোগ দিতেই রবিবার সন্ধ্যায় দোপেরে এলাকায় পৌঁছন শ্রী এবং সন্নটি। তাঁদের অভিযোগ, গাড়ি থেকে নামার সঙ্গে সঙ্গেই গলি থেকে বেরিয়ে এসে দুই যুবক তাঁদের উপরে চড়াও হয়। দুই হামলাকারীরই মুখ মাস্কের ভেতর ঢাকা ছিল বলে জানিয়েছেন আক্রান্ত দুই ইউটিউবার। গরম রড জাতীয় কিছু দিয়ে তাঁদের ছ্যাঁকা দেওয়া হয় বলে অভিযোগ। শ্রী ভদ্রের ডান হাত এবং বুকে আঘাত করা হয়। সন্নটি মিত্রের মাথায় আঘাত করে দুষ্কৃতীরা। এরপর দু'জনকে অত্যন্ত অশ্লীল গালিগালাজও করা হয় এবং হামলা চালানোর পর দুই অভিযুক্তই বাইকে চেপে পালিয়ে যায় বলে জানিয়েছেন দুই তরুণী।

হামলার পরেই সন্নটি মিত্রের কান থেকে রক্ত ঝরতে থাকে এবং তিনি তৎক্ষণাৎ জ্ঞান হারিয়ে ফেলেন। স্থানীয় মানুষের সহায়তায় তাঁদের বন্দিপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। এরপর, রহড়া থানায় অভিযোগ জানান দুই শিল্পী। পুলিশ সূত্রে খবর, কোনও অভিযুক্তকেই এখনও গ্রেফতার করা যায়নি।

আক্রান্ত শ্রী ভদ্রের আক্ষেপ, “এই ধরনের ভিডিও একজন বলিউড সেলিব্রিটি করলে কারও আপত্তি থাকে না। একজনকে অনামী শিল্পী করলে সঙ্গে সঙ্গে তাঁদের অ্যাকাউন্ট ব্লক করে দেওয়া হয়। তাঁদের উপর হামলা হয়। এটা শুধু নারী নয়, পুরুষদের ক্ষেত্রেও প্রযোজ্য। তবে যদি নারী হয়, তাহলে সমস্যাটা আরও বেশি।”


আরও পড়ুন-
ডুরান্ড কাপ জেতালেন সুনীল ছেত্রী, অথচ তাঁকেই ছবি তোলার সময় ঠেলে সরিয়ে দিলেন রাজ্যপাল লা গণেশন!
নাবালিকাকে ৬ জন মিলে গণধর্ষণ! মধ্যপ্রদেশে অভিযোগ পেয়েই ৩ ধৃতের বাড়িতে বুলডোজার চালিয়ে দিল প্রশাসন
পাহাড় জঙ্গলে আবৃত পুরুলিয়ার রাজাহেঁসলা গ্রামের দুর্গাপুজো, দুর্গম পথ পেরিয়ে প্রতি বছর আসেন একদিনের রাজা

Follow Us:
Download App:
  • android
  • ios