উত্তর দিনাজপুরের তৃণমূল নেতা বিজেপি যোগদান করছেন। মেদিনীপুরে অমিত শাহের সভায় ভেসে উঠল তাঁর নাম। অথচ, তিনি বিজেপিতে যোগদান করছেন না। বা এরকম কোনও জল্পনা ছিল না বলে নিজেই দাবি করেছেন তিনি। তাঁকে না জানিয়েছে যোগদানের তালিকায় তাঁর নাম রেখেছে বলে দাবি করলেন উত্তর দিনাজপুর জেলা তৃণমূলের সহ সভাপতি প্রফুল্ল বর্মন। বিজেপি তাঁর বিরুদ্ধে চক্রান্ত করছে বলে অভিযোগ করলেন তিনি।

আরও পড়ুন-'মমতার বহিরাগত তত্ত্ব ধোপে টিকবে না, বাংলার বুক থেকেই মুখ্যমন্ত্রী আনা হবে', বললেন অমিত শাহ

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সভায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন একঝাঁক বিধায়ক ও সাংসদ। তাঁদের সঙ্গে বিজেপিতে যোগদান করেছেন কিছু সংখ্যক তৃণমূল নেতাও। সেই তালিকায় নাম ছিল উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের পুর-প্রশাসক কার্তিক পাল ও জেলা তৃণমূলের সহ সভাপতি প্রফুল্ল বর্মনের। টিভির পর্দায় ভেসে উঠেছে ওই দুই তৃণমূল নেতার নাম। কিন্তু, অমিত শাহের সভায় কার্তিক পাল উপস্থিত থাকলেও, সেখানে ছিলেন না প্রফুল্ল বর্মন। অমিতের সভা শেষের পরই, উত্তর দিনাজপুরে তিনি সাংবাদিক সম্মেলন করে বললেন, ''আমি তৃণমূলেই আছি, বিজেপি আমাকে নিয়ে চক্রান্ত করছে''।

আরও পড়ুন-'দিদি ভাবছেন ভাইপো মুখ্যমন্ত্রী হবেন, বাংলায় এবার বিজেপির সরকার', মেদিনীপুরে তোপ অমিত শাহের

রায়গঞ্জে তৃণমূল জেলা কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে নিজের অস্তিত্বের প্রমাণ দিলেন তৃণমূল জেলা সহ সভাপতি প্রফুলল্ল বর্মনষ। তিনি বলেন, ''এটা সম্পূর্ণ বিজেপির চক্রান্ত।  এই চক্রান্তের বিরুদ্ধে জেলা তৃণমূল নেতৃত্বের কাছে আবেদন করেছি''। জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি কানাইয়ালাল আগরওয়াল বলেন, ''কালিয়াগঞ্জের পুর প্রশাসক কার্তিক পালকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। সহ সভাপতি প্রফুল্ল বর্মনের নাম বিজেপি যে তাঁদের তালিকায় রেখেছে। এর বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে''।