রাজ্যে ভোট পর্বে ধরা পড়ছে এক অদ্ভুত ছবি। একের পর এক কেন্দ্রে, বুথে, ক্রমেই চোখে পড়ছে অশান্তির ছবি। এমনই পরিস্থিতিতে চলছে ভোট গ্রহণ। কোথাও অভিযোগ বুথ দখল, কোথাও আবার অভিযোগ আসছে প্রার্থীকে আক্রমণ করার ছবি। সবে মাত্র তৃতীয় দফা চলছে। ইতিমধ্যেই একাধিক প্রার্থীকে পড়তে হয়েছে বিপাকে। সে শাসক দলই হোক বা সংযুক্ত মোর্চা বা বিজেপি। এই তালিকাতে এবার যুক্ত হল আরও এক নাম। 

আরও পড়ুন- 'ইউথ আইকন' মিঠুনদা কে পাশে পেলেন যশ, প্রচারে বেরিয়ে জনতার দরবারে দুই স্টার

তৃতীয় দফার ভোটেই আক্রান্ত হলেন বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারি। তিনি উলুবেড়িয়ার দক্ষিণের হয়ে লড়াই করছেন। মঙ্গলবার উলুবেড়িয়া মহকুমা হাসপাতাল এলাকাতে হামলা হয় বিজেপি প্রার্থীর ওপর। এদিন পাপিয়া জানান, এই হামলা করেছে তৃণমূল। যদিও সম্পূর্ণ বিষয়টি অস্বীকার করেছে তৃণমূল। তবে পরিস্থিতি ক্রমেই সেই স্থানে উত্তাল হয়ে ওঠে। এদিন দিনভোর অশান্তির যে ছবি উঠে এসেছে, তাতে নানা দলীয় কর্মীরা আহত হয়েছে। পাপিয়া অধিকারী তাঁর দলের এক কর্মীকে দেখতেই গিয়েছিলেন হাসপাতালে। 

আরও পড়ুন- 'কয়লা ধুলেও ময়লা যাবে না'-কাকে খোঁচা দিলেন মোদী

 

বিজেপির উলুবেড়িয়ার এই কর্মীকে তলোয়াড় দিয়ে আঘাত করেছে তৃণমূল, এমনই অভিযোগ আনা হয়। সেই কর্মীকে দেখতে গিয়েই আঘাত পান পাপিয়া। সেখানে থাকা তৃণমূলের কর্মীদের সঙ্গে দেখা মাত্রই শুরু হয় অশান্তি, তা থেকে পরিস্থিতি জটিল হয়ে যায়। এরপরই পাপিয়া অধিকারীর ওপর চরাও হয় তৃণমূলের কর্মীরা। হাতাহাতি থেকে শুরু করে চড় মারার অভিযোগ আনেন তিনি। যদিও এই অভিযোগ মানতে নারাজ তৃণমূল।