পাথর বোঝাই গাড়ি উল্টে ভয়াবহ দুর্ঘটনা জলপাইগুড়ির ধুপগুড়িতে। তিন তিনটে গাড়ি উল্টে প্রাণ হারালো ১৩। বরযাত্রী বোঝাই গাড়ি মুহূর্তে চাপা পড়ে যায় পাথর বোঝাই গাড়িতে। ঘটনাটি ঘটে ধূপগুড়ি ময়নাগুড়ি মধ্যবর্তী এশিয়ান হাইওয়েতে জলঢাকা ময়নাতলি এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় ধূপগুড়ি থানার পুলিশ এবং দমকল কর্মীরা। এই খবর মুহূর্তে ছড়িয়ে পড়ে সর্বত্র। 

আরও পড়ুন- ধূপগুড়িতে বরযাত্রীর গাড়ি উল্টে বড়সড় দুর্ঘটনা, চার শিশু সহ ১৩ জনের মৃত্যু

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী খবর পাওয়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেন। তিনি লেখেন- জলপাইগুড়ির ধুপগুড়িতে ঘটা পথ দুর্ঘটনা অত্যন্ত দুঃখজনক। পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে এদিন ক্ষতিপূরণ ঘোষণা করেন মোদী। মৃতের পরিবার পিছু ২ লাখ টাকা ও যাঁরা আহত হয়েছেন তাঁদের ৫০ হাজার টাকা দেওয়া হবে। 

 

 

মৃতদের ধূপগুড়ি হাসপাতালের নিয়ে যাওয়া হয়। আহতেদর মধ্যে ৭ জন পুরুষ,১ শিশু এবং ৩ জন মহিলাকে সুপার স্পেশ্যালিটি হাসপাতালে স্থানান্তর করা হয়। এদিকে ঘটনার জেরে প্রায় ৩ ঘন্টা এশিয়ান হাইওয়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। ঘটনার খবর পেয়ে ধূপগুড়ি হাসপাতালে আসেন জেলা পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব। এরপরেই ধূপগুড়ি হাসপাতালে উপস্থিত হন জলপাইগুড়ি রেঞ্জের ডি আই জি। খবর পেয়ে ধূপগুড়ি হাসপাতালে পৌছান ধূপগুড়ির বিধায়ক মিতালী রায়।

 

অন্যদিকে ধূপগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ কুমার সিং কলকাতায় থাকাকালীন বিষয়টি সর্ম্পকে খোজ নেন   অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং মৃত এবং আহতদের পরিবারের পাশে থাকার নির্দেশ দেন বলে জানিয়েছেন ভাইস চেয়ারম্যান।