এবার খড়গপুর শ্যুটআউট কাণ্ডে দুজনকে গ্রেফতার করল পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে এই দুই যুবককে পাকড়াও করা হয়েছে। রেল শহরে একাধিক গুলি চালনা , ছিনতাইয়ে জড়িত থাকার অভিযোগে এদেরকে গ্রেফতার করেছে পুলিশ। 

ভিডিও দেখে সটান হাজির স্টিভ, মুচিপাড়ার ক্ষুদে বিস্ময়-কে বানাবেন বড় ক্রিকেটার

সম্প্রতি খড়গপুর শহরে বারবার দুষ্কৃতী তাণ্ডবের কথা সামনে এসেছে। কখনও গুলি চালিয়ে ছিনতাই এর ঘটনা। কখনও বা কারও বাড়িতে সশস্ত্র দুষ্কৃতীদের হামলা নয়তো ব্যবসায়ীদের তোলা চেয়ে হুমকি। এই পরিস্থিতিতে তদন্তে নেমে পুলিশ সশস্ত্র দুই যুবককে গ্রেফতার করল খড়গপুর শহর থেকে।

কী গল্প কলকাতাকে শোনাল রোবট কন্যা সোফিয়া, দেখুন সেরা ১২ ছবি

গত এক সপ্তাহে খড়গপুর শহরে দুটি স্থানে অস্ত্র নিয়ে দুষ্কৃতী তাণ্ডবের ঘটনা সামনে এসেছিল। প্রথমটি খড়গপুর শহর সংলগ্ন চৌরঙ্গী মোড় এলাকাতে বন্দুক উঁচিয়ে মারধর করে মাইক্রোফিনান্স সংস্থার দুই প্রতিনিধির কাছ থেকে লক্ষাধিক টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছিল। পুলিশ তদন্তে নেমে দুষ্কৃতীদের পাচ্ছিল না। ওই দিনই রাতে খড়গপুর শহর সংলগ্ন এলাকায় এক প্রোমোটারের বাড়িতে সশস্ত্র দুষ্কৃতীদের হামলার ঘটনা ঘটে। দুটি খড়গপুর গ্রামীণ থানার অন্তর্গত এলাকায় ঘটেছিল। সেই ঘটনার তদন্তে নেমে পুলিশ সোমবার দুপুরে খড়গপুর শহরের অফিসার্স ক্লাবের সামনে থেকে দুই সশস্ত্র যুবককে গ্রেফতার করেছে।

মার্চেই হয়তো দোতালা বাস ফিরবে কলকাতায়, এবার খোলা ছাদে শহর দেখবে যাত্রীরা

ধৃতদের একজন হল বি রাজেশ, অপরজন শেখ ওয়াসিম। এরা দুজনে খড়গপুর শহর এলাকার বাসিন্দা। সম্প্রতি খড়গপুর শহরের বেশ কিছু ব্যবসায়ীকে তোলা আছে বারবার হুমকি দিচ্ছিল। ফোনের সূত্র ধরে এই দুই যুবককে গ্রেপ্তার করেছে সোমবার। ধৃতদের বিরুদ্ধে খরগপুর টাউন থানা এলাকায় একাধিক মামলা ইতিপূর্বেই রজু রয়েছে।এদিন ধৃতদের কাছ থেকে একটি পিস্তল ও কার্তুজ উদ্ধার হয়েছে ৷