Asianet News BanglaAsianet News Bangla

পুজোর আগেই কি ঘর ওয়াপসি রাজীবের, বাড়ছে জল্পনা

একুশের নির্বাচনের আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন রাজীব। বিধানসভায় তাঁর ঘর থেকে মমতার ছবি আগলে চোখের জল ফেলেছিলেন তিনি। তারপর যোগ দেন বিজেপিতে। 

Rajib Banerjee may join TMC before Durga Puja speculation started bmm
Author
Kolkata, First Published Aug 27, 2021, 11:21 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বুকে আগলে নিয়ে কাঁদতে দেখা গিয়েছিল তাঁকে। মনে একরাশ দুঃখ নিয়ে দলত্যাগ করেছিলেন তিনি। এরপর যোগ দিয়েছিলেন বিজেপিতে। তারপরই মমতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন। কিন্তু, বিধানসভা নির্বাচনের পর থেকেই বদলাতে শুরু করে পরিস্থিতি। বিজেপির সঙ্গে এখন তাঁর সম্পর্ক প্রায় তলানিতে ঠেকেছে বললেই চলে। বিজেপির কোনও বৈঠকেই এখন আর তাঁকে যোগ দিতে দেখা যায় না। শোনা যাচ্ছে, পুজোর সময়ই তৃণমূলে যোগ দেবেন রাজীব বন্দ্যোপাধ্যায়। দুর্গাপুজোর সময়তেই বঙ্গ বিজেপিকে বড় ধাক্কা দিতে চলেছেন তিনি।

একুশের নির্বাচনের আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন রাজীব। বিধানসভায় তাঁর ঘর থেকে মমতার ছবি আগলে চোখের জল ফেলেছিলেন তিনি। তারপর যোগ দেন বিজেপিতে। কিন্তু, ভোট মেটার পরই পরিস্থিতি অন্য়রকম হয়ে যায়। নির্বাচনের ফলপ্রকাশ হওয়ার পর থেকে ফেসবুক, টুইটারে বিজেপির বিরুদ্ধে সরব হন তিনি। বিজেপির বৈঠকেও আর দেখা যায় না তাঁকে। বিজেপি নেতাদের পরিবর্তে মুকুল রায় ও তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের সঙ্গে দেখা করেছেন তিনি। কয়েক সপ্তাহ আগে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও দেখা করেছিলেন। তাতেই আরও বাড়ে জল্পনা। তাহলে কি শীঘ্রই ঘর ওয়াপসি হবে তাঁর? এই প্রশ্নের উত্তর অবশ্য দিতে নারাজ তৃণমূল নেতৃত্ব। 

আরও পড়ুন- করোনা আবহে পড়ুয়াদের টিউশন ফি মকুব, বড় ঘোষণা কলকাতা বিশ্ববিদ্যালয়ের

তবে শুধুমাত্র রাজীব নয়, প্রাক্তন ফুটবলার দীপেন্দু বিশ্বাস ও সোনালি গুহ তৃণমূলে ফেরার ইচ্ছা প্রকাশ করেছেন। অনেক দিন আগেই মমতাকে চিঠি লিখে একথা জানিয়েছিলেন তাঁরা। এমনকী, দল ছেড়ে খুব বড় ভুল করেছিলেন বলেও জানিয়েছিলেন।

আরও পড়ুন- দত্তক নেওয়া সারমেয়র মৃত্যুতে শশাঙ্ককে মারধর, দময়ন্তীর বিরুদ্ধে বালুরঘাটে অভিযোগ রেড ভলান্টিয়ার্সদের

আরও পড়ুন- জামাইকে যৌতুক হিসেবে কোনও জিনিস নয়, বিষধর সাপ দেওয়া হয় এই গ্রামে

সূত্রের খবর, পুজোর আগেই তৃণমূল কংগ্রেসে ফিরতে পারেন তাঁরা। রাজীব ও দীপেন্দু বিশ্বাসের নামই প্রথম সারিতে রয়েছে। যদিও রাজীবের তৃণমূলে ফেরার বিষয় নিয়ে এর আগে ডোমজুড় বিধানসভা এলাকায় তৃণমূল কর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। রাজীবের নামে গদ্দার লেখা পোস্টারও পড়েছিল সেখানে। তবে দলের তরফে সাফ জানিয়ে দেওয়া হয়েছিল যে কাকে দলে ফেরানো হবে আর কাকে ফেরানো হবে না তা সম্পূর্ণ নির্ভর করছে শীর্ষ নেতৃত্বের সিদ্ধান্তের উপর। তবে পুজোর সময় বঙ্গ বিজেপিকে ধাক্কা দিতে তাঁদের ঘর ওয়াপসি হয় কিনা এখন সেটাই দেখার বিষয়। 

Rajib Banerjee may join TMC before Durga Puja speculation started bmm

Rajib Banerjee may join TMC before Durga Puja speculation started bmm

Follow Us:
Download App:
  • android
  • ios