Asianet News Bangla

শোভন চট্টোপাধ্যায়ের সাক্ষাৎকার নিলেন বান্ধবী বৈশাখী, তারপর কী বললেন রত্না

  • শোভনের সাক্ষাৎকার নিলেন বৈশাখী 
  • ফেসবুকে তা পোস্টও করেন 
  • তা নিয়ে রীতিমত ক্ষুব্ধ রত্না 
  • বললেন তাঁর ভাবমূর্তি নষ্টি করা হচ্ছে 
Ratna Chatterjee angry over Baishakhi Bandyopadhyay's post on social media about Shovon Chatterjee bsm
Author
Kolkata, First Published Jun 13, 2021, 9:19 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

একান্তে প্রাক্তন তৃণমূল কংগ্রেস নেতা তথা কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের সাক্ষাৎকার নিয়েছিলেন তার বান্ধবী।শনিবার রাতে ৫৪ মিনিটের সেই সাক্ষাৎকার নিজের ফেসবুক পেজে পোস্ট করেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সেই সাক্ষাৎকারে একটি বড় অংশ জুড়ে ছিল  নারদকাণ্ডে সিবিআই-এর গ্রেফতার আর তাতে তাঁর পরিবার ও রত্না চট্টোপাধ্যায়ের ভূমিকা।  যেখানে শোভন চট্টোপাধ্য়ায় জানিয়েছিলেন সিবিআই আফিসে তাঁর সঙ্গে রত্না চট্টোপাধ্যায় দেখা করেতে গেলে তিনি তাঁকে তাড়িয়ে দেন। চলে যেতে বলেন তাঁর ছেলে ঋষিকেও। সেই ভিডিও সম্পর্কে রীতিমত ক্ষোভ উগরে দেন বেহালা পূর্বের বিধায়ক রত্না চট্টোপাধ্যায়। তিনি বলেন দুই হতাশ মহিলা পুরুষ জীবনের সবকিছু হারিয়ে একত্রিত হয়েছে। 

প্রয়াত বিশ্বের সর্ববৃহৎ পরিবারের প্রধান, ৩৯ স্ত্রী আর ৯৪ সন্তান রেখে পরলোকে জিয়ানা চানা ...
কী বলেছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে সাক্ষাৎকারেঃ
বৈশাখী বন্দ্যোপাধ্য়ায় সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি পোস্ট করেছিলেন সেখানে স্ত্রী, ছেলে এমনকি শ্বশুরমশাই দুলাল দাস সম্পর্কে একাধিক কথা বলেছিলেন শোভন চট্টোপাধ্যায়। তিনি বলেছিলেন, সিবিআই অফিসে রত্না চট্টোপাধ্য়ায় গিয়েছিলেন। কিন্তু তাঁকে তিনি সেখান থেকে চলে যেতে বলেন। পাশাপাশি রত্নাকে তিনি আপনি বলেও সম্বোধন করেন। রত্না চট্টোপাধ্যায় তাঁর আইনজীবীকে বাধা দিয়েছিলেন বলেও অভিযোগ শোভন চট্টোপাধ্যায়ের। 

দেশের ৮০ শতাংশ এলাকায় সক্রিয় হয়েছে বর্ষা, হাওয়া অফিসের তালিকায় কি রয়েছে বাংলার নাম ...

শোভন চট্টোপাধ্যায়ের আরও অভিযোগ তাঁর চিকিৎসার জন্য তিনি যখন এইমসে গিয়েছিলেন তখন রত্না চট্টোপাধ্যায় সেখানে ছিলেন না। পাশে পাননি পরিবারের কোনও সদস্যকে। এক বন্ধুর সাহায্যেই তিনি কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তাই সেই কারণে সিবিআই দফতের ছেলে ঋষিকে যখন রত্না রেখে দিয়েছিলেন তিনি তখন তাঁকেই চলে যেতে বলেন। তিনি ছেলের সঙ্গে দেখা হওয়ার পরেও কোনও কথাই বলেননি বলেও জানিয়েছেন। একই সঙ্গে শোভন চট্টোপাধ্য়ায় স্ত্রী রত্না চট্টোপাধ্যায়কে ব্যাভিচারিণী বলেও মন্তব্য করেছেন। চার বছর ধরে শোভন চট্টোপাধ্যায় ভুল করে চলেছেন- এই অভিযোগ রত্না প্রায়শই তোলেন। বৈশাখীকে দেওয়া সাক্ষাৎকারে শোভন বলেন তিনি কোনও ভুল পদক্ষেপ করেননি। রত্না অন্য এক যুবকের সঙ্গে নিজের জীবনযাত্রা বেঁধে বিয়েছেন বলেও অভিযোগ করেব শোভন। 

জিতিন প্রসাদের পর কী শচীন পাইলট, দিল্লি সফর নিয়ে কংগ্রেসের অন্দরে জল্পনা তুঙ্গে ...

এসব মন্তব্যের উত্তর দিতে গিয়ে রত্নও বৈশাখীর পাশাপাশি নিশানা করেন তাঁর স্বামী মনোজিৎকেও। তিনি বলেন স্বামী স্ত্রী দুজনে মিলে শোভন চট্টোপাধ্যায়কে ফাঁসাচ্ছেন। একই সঙ্গে তিনি বৈশাখীকে নিশানা করে বলেন তিনি অন্য কারও স্বামীর সঙ্গে লিভ-ইন করেন না। পাশাপাশি তিনি শোভন ও বৈশাখীকে বাংলার কলঙ্কিত নায়ক নায়িকা বলেও কটাক্ষ করেন। শোভন চট্টোপাধ্যায়কে হ্যানিট্র্যাপে ফাঁসানো হয়েছে বলেও মন্তব্য করেন রত্না। ফেসবুক সাক্ষাৎকারে তাঁর ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করা হচ্ছে। এই বিষয়ে তিনি আইনি পরামর্শ গ্রহণ করবেন বলেও জানিয়েছেন। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios