Asianet News BanglaAsianet News Bangla

Babul Supriyo TMC: দল চাইলে মমতার হয়ে প্রচারে রাজি বাবুল 'বড়দার' দল বদল প্রসঙ্গে প্রিয়াঙ্কার প্রতিক্রিয়া

এবার রং বদল বাবুল সুপ্রিয়র। শনিবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাতে ধরে তৃণমূলে যোগ বাবুল সুপ্রিয়র। ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যের বিরুদ্ধে বিজেপি প্রার্থী বাবুল ঘনিষ্ঠ প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। এবার মমতার হয়ে প্রচারে রাজি বাবুল। কী বলছেন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল?
 

Reaction of Priyanka Tibrewal after Babul Supriyo joins TMC
Author
Kolkata, First Published Sep 18, 2021, 6:40 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাবুল সুপ্রিয়র হাত ধরে বঙ্গ রাজনীতিতে সক্রিয় হয়েছেন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। বর্তমানে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুধী পক্ষ প্রিয়াঙ্কা।  নাম ঘোষণার দিনই প্রিয়াঙ্কার হয়ে প্রচারে নাম ঘোষণা করা হয় বাবুল সুপ্রিয়র।খবর পেয়েই প্রিয়াঙ্কাকে অভিনন্দন জানালেও দল অনুমতি না নিয়েই নাম ঘোষণা করেছে বলে প্রচারে নামা নাকচ করে দেন বাবুল সুপ্রিয়। এই প্রসঙ্গে প্রিয়াঙ্কা টিব্রেওয়াল জানান "বাবুলদা আমার বড়দা, উনি সবসময় আমার পাশেই আছেন।"

Reaction of Priyanka Tibrewal after Babul Supriyo joins TMC

আরও পড়ুন- Babul Supriyo TMC: ৪ দিনেই অদল বদল বাবুলের রাজনৈতিক মহল

এবার সেই প্রিয়াঙ্কার সেই বড়দাই তৃণমূলে। বাবুল সুপ্রিয়র দলবদল প্রসঙ্গে প্রিয়াঙ্কার মন্তব্য "আমি এখন প্রচারে ব্যস্ত। এখন কোনও কথা বলতে পারব না। পরে কথা বলব।" অর্থাৎ কোনওভাবেই বাবুল সুপ্রিয় সম্পর্কে প্রতিক্রিয়া দিতে চান না প্রিয়াঙ্কা। Reaction of Priyanka Tibrewal after Babul Supriyo joins TMCউপনির্বাচনের আগেই বাবুলের দলবদল যে বিজেপি শিবিরে বড় ধাক্কা তা বলার উপেক্ষা রাখে না। 

 

আরও পড়ুন- খেলতে গিয়ে পরিত্যক্ত গাড়ির মধ্যে দরজা বন্ধ হয়ে মৃত্যু ৩ শিশুর, উত্তাল মু্র্শিদাবাদ

অন্যদিকে রাজনীতি ছেড়ে দিয়েছেন তাই সক্রিয়ভাবে প্রচারে অহ্শগ্রহন করবেন না বলে যেই বাবুল সুপ্রিয় প্রিয়াঙ্কার হয়ে প্রচারে নামতে রাজি ছিলেন না আজ তিনিই দল বদলে মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারে নামতে রাজি হয়েছেন।  প্রসঙ্গত, প্রিয়াঙ্কার নাম ঘোষণা হওয়ার পর বাবুল সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, "প্রিয়াঙ্কার জন্য আমি খুব খুশি। আমরা জীবনে একসাথে অনেক আইনি মামলায় সাফল্য পেয়েছি। তবে জীবনে জেতা বা হারাটা বড় কথা নয়।  লড়াইটাই হল আসল।" 

আরও পড়ুন- বলেছিলেন রাজনীতি 'ছাড়বেন', হঠাৎ তৃণমূলে কেন, কী বলছেন বাবুল সুপ্রিয়

3 children die in Murshidabad after doors closed in abandoned car while playing on Saturday RTB

3 children die in Murshidabad after doors closed in abandoned car while playing on Saturday RTB

Follow Us:
Download App:
  • android
  • ios