Asianet News BanglaAsianet News Bangla

বাজল ডিজে-উড়ল আবির, হাসিমুখে বৃদ্ধার শেষকৃত্য সম্পন্ন আত্মীয়দের

মৃত বৃদ্ধার নাম অহিল্লা ঘোষ। তাঁর বয়স হয়েছিল ১০৫ বছর। মথুরাপুর অঞ্চলের গোয়ালপাড়া এলাকার বাসিন্দা ছিলেন তিনি। তাঁর মৃত্যুতে শোক ভুলে খুশি আত্মীয়রা। 

relatives played dj at last rites of old woman in maldah bmm
Author
Kolkata, First Published Jul 27, 2021, 9:13 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শ্মশান যাত্রায় বাজল ডিজে। উড়ল আবির। বৃদ্ধার মৃত্যুতে আনন্দে মাতল পরিজন থেকে শুরু করে গ্রামের বাসিন্দারা। শ্মশান যাত্রার এমন বিরল দৃশ্য ঘিরে হতবাক পথচলতি মানুষ। মঙ্গলবার এমনই ঘটনা ঘটেছে মালদা জেলার মানিকচক থানার মথুরাপুর এলাকায়। ১০৫ বছর বয়সী বৃদ্ধার মৃত্যুতে আনন্দিত পরিবারের সদস্যরা।

আরও পড়ুন- ক্রমশ বাড়ছে তালিকা, ভুয়ো আইপিএস ও সিবিআই গ্রেফতার কলকাতায়

relatives played dj at last rites of old woman in maldah bmm

 

মৃত বৃদ্ধার নাম অহিল্লা ঘোষ। তাঁর বয়স হয়েছিল ১০৫ বছর। মথুরাপুর অঞ্চলের গোয়ালপাড়া এলাকার বাসিন্দা ছিলেন তিনি। তাঁর মৃত্যুতে শোক ভুলে খুশি আত্মীয়রা। ঠাকুমার মৃত্যুতে আনন্দে মেতে উঠেছেন নাতি-নাতনিরা। দীর্ঘ সময় ধরে পরিবারকে আগলে রেখেছিলেন এই বৃদ্ধা। তাঁর ছয় পুত্র সন্তানের মধ্যে এখন বেঁচে রয়েছেন মাত্র তিনজন। 

আরও পড়ুন- সিন্ধু-হরপ্পা সভ্যতার প্রাচিনতম শহর ধোলাবিরা, UNSCOর তকমা পাওয়া কেমন ছিল এই শহর দেখে নিন ছবিতে

relatives played dj at last rites of old woman in maldah bmm

 

আরও পড়ুন- এটিএম জালিয়াতির পর্দা ফাঁস, গ্রেফতার জামতাড়া গ্যাংয়ের কলকাতা অপারেটর

মঙ্গলবার বিকেলের দিকে বৃদ্ধার শবযাত্রা বের হয়। সেই যাত্রায় ব্যান্ড পার্টি, বাজনা সামিল করা হয়েছিল। কান্নার পরিবর্তে হাসি মুখে নাচতে নাচতে শ্মশানে গিয়ে বৃদ্ধার শেষকৃত্য সম্পন্ন করেন সদস্যরা। গোটা মথুরাপুর এলাকা পরিক্রমা করে এই শবযাত্রা।

relatives played dj at last rites of old woman in maldah bmm

 

মৃতের নাতি মানিক ঘোষ জানান, এখন এতটা বয়সে সাধারণত মানুষ খুব কম বাঁচেন। ঠাকুমা এত বয়স পর্যন্ত পরিবারের সঙ্গে যুক্ত ছিলেন। চোখের সামনে অনেক প্রিয়জনদের অনেককেই চলে যেতে দেখেছেন। তাঁর মৃত্যুতে আনন্দ করছে গোটা পরিবারের সদস্যরা। এতটা সময় বেঁচে থেকে জীবনের সব স্বাদই নিয়েছেন তিনি। তাই আনন্দের সঙ্গে ঠাকুমাকে বিদায় দেওয়া হচ্ছে।

Follow Us:
Download App:
  • android
  • ios