মৌলিককান্তি মণ্ডল, নদিয়া-পরপর চুরির ঘটনার জেরে আতঙ্ক ছড়াল এলাকায়। পরপর তিনটি দোকান ও বসতবাড়ি সহ গভীর রাতে চুরির ঘটনা ঘটে। করোনা আবহের মধ্য়ে দোকানে ঠুকে অবাধে লুঠপাট চালায় দুষ্কৃতীরা। ঘটনার জেরে এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন এলাকাবাসী।

আরও পড়ুন-ফের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে, দলীয় বিধায়কের বিরুদ্ধে তৃণমূল নেতার বিতর্কিত মন্তব্য ভাইরাল

জানাগেছে, এদিন রাতে চুরির ঘটনা ঘটে নদিয়ার তেহট্ট থানার হাউলিয়া পার্ক ও সিনেমা হল পাড়ায়। সকালে দোকান খুলতে গিয়ে চুরির বিষয়টি জানতে পারেন দোকানের মালিক। এলাকার দুটি ইলেকট্রিক সরঞ্জামের দোকান ও একটি স্টেশনারি দোকান সহ একটি গৃহস্থের বাড়িতেও দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। দোকান সংলগ্ন এলাকাতেই ছিল ওই বাড়িটি। ঘরের আলমারি ভেঙে অবাধে লুঠপাট চালায় দুষ্কৃতীরা। 

আরও পড়ুন-জঙ্গল লাগোয়া গ্রামে পূর্ণবয়স্ক হাতির দেহ উদ্ধার ঘিরে রহস্য, মেদিনীপুরে আতঙ্ক

এলাকায় চুরির খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় তেহট্ট থানার পুলিশ। এক রাতের মধ্যে পরপর চারটি চুরির ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। স্থানীয় বাসিন্দা বিধানচন্দ্র মণ্ডল বলেন, দুঃসাহসিক এই ঘটনার জেরে আতঙ্কে ভুগছেন এলাকার বাসিন্দারা। লকডাউন চলাকালীন ওই এলাকায় সিভিক ভলান্টিয়ারদের দেখা গেলেও বেশ কয়েকদিন ধরে তাঁদের লক্ষ্য করা যাচ্ছে না। তার জেরেই দিনে দিনে বাড়ছে চুরির ঘটনা। পুলিশের কাছে নিরাপত্তার দাবি জানিয়েছেন এলাাকার বাসিন্দারা।

আরও পড়ুন-পাশের জঙ্গলে ঘাঁটি গেড়েছে হাতির দল, ফসল বাঁচাতে হাতে মশাল নিয়ে রাত পাহারায় জঙ্গল লাগোয়া চাষিরা