Asianet News BanglaAsianet News Bangla

সকালে পথ দুর্ঘটনা বর্ধমানে, ট্যাঙ্কারে ধাক্কা মেরে দুমড়ে গেল বাস

জাতীয় সড়ক ধরে বর্ধমান থেকে দুর্গাপুর যাচ্ছিল যাত্রীবোঝাই বাসটি। এই দুর্ঘটনার জেরে বাসের চালক, বাইক আরোহী-সহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

road accident in burdwan injured many bmm
Author
Kolkata, First Published Jul 27, 2021, 2:06 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সাত সকালে পথ দুর্ঘটনার কবলে যাত্রীবোঝাই সরকারী বাস। এই দুর্ঘটনার জেরে বাসের চালক, বাইক আরোহী-সহ বেশ কয়েকজন আহত হয়েছেন। আজ সকালে দুর্ঘটনাটি ঘটেছে ২ নম্বর জাতীয় সড়কের গলসি গলিগ্রামের কাছে। 

road accident in burdwan injured many bmm

 

আরও পড়ুন- পেট্রোলের দাম আকাশ ছোঁয়া, পৌষ মাস সাইকেল বিক্রেতাদের

জাতীয় সড়ক ধরে বর্ধমান থেকে দুর্গাপুর যাচ্ছিল যাত্রীবোঝাই বাসটি। স্থানীয়রা জানান, বাসের গতি ছিল খুবই বেশি। এরপর গলিগ্রামের কাছে পেট্রোল পাম্পের উল্টোদিকে একটি তেলের ট্যাঙ্কার রাস্তার পাশে দাঁড়াতে গেলে নিয়ন্ত্রণ হারায় বাসটি। এরপর টাল সামলাতে না পেরে প্রথমে ডান দিকে যাওয়া একটি ডাম্পারকে ধাক্কা মারে। এরপর বাঁদিকে একটি বাইককে ধাক্কা মারে। তারপর সেটি ট্যাঙ্কারের পিছনে ধাক্কা মেরে থেমে যায়। 

আরও পড়ুন- মোদী-মমতা বৈঠকেই ফোকাস, তবু দিল্লি জুড়ে রাজনীতির সমীকরণ পাল্টাতে মরিয়া তৃণমূল নেত্রী

তবে ট্যাঙ্কারের পিছনে ধাক্কা মারার পর আর বাস থেকে বের হতে পারেননি চালক। সেখানেই আটকে পড়েছিলেন তিনি। খবর দেওয়া হয় গলসি থানায়। পুলিশ ঘটনাস্থানে পৌঁছে বাস থেকে চালককে উদ্ধার করে। তাঁর পায়ে চোট লেগেছে। আহত হয়েছেন বাসের বেশ কয়েকজন যাত্রী। এছাড়া মাথায় চোট পেয়েছেন বাইক আরোহী। স্থানীয়দের সাহায্যে তাঁদের সবাইকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। এখনও সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তাঁরা। তবে চালক সুস্থ রয়েছেন বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।   

Follow Us:
Download App:
  • android
  • ios