ফের চলন্ত ট্রেনে পাথর বাজের হামলা। আহত হলেন এক মহিলা ট্রেন যাত্রী। ঘটনাটি ঘটেছে বারাসাত স্টেশন ছাড়ার পর,শিয়ালদহ - বনগাঁ শাখার ট্রেন রুটে। বছর তেত্রিশের ওই মহিলার নাম শিল্পী মন্ডল। পাথরের আঘাতে ওই মহিলার যথেষ্ট পরিমাণে রক্তক্ষরণ হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

আরও পড়ুন, কলকাতা সহ রাজ্য়ে প্রবল ঝড়-বৃষ্টির সম্ভাবনা, তাপমাত্রা স্বাভাবিকের উপরে

শিয়ালদহ - বনগাঁ শাখায় মধ্যমগ্রাম থেকে এক মহিলা বাড়ি ফেরার জন্য ট্রেনে ওঠে। বছর তেত্রিশের ওই মহিলার নাম শিল্পী মন্ডল। তিনি গুমা এলাকার প্রমোদনগরের বাসিন্দা।আহত মহিলার বক্তব্য অনুসারে শুক্রবার সন্ধ্যায় লেডিস স্পেশাল ট্রেনে মধ্যমগ্রাম থেকে উঠে বারাসাতের পর জানালার পাশে বসে আসছিলেন। ট্রেনটি বারাসাত ছেড়ে বামনগাছি ঢোকার আগে সে সময় জনালা দিয়ে একটি পাথর এসে তার পায়ে লাগে। মারত্মক ভাবে পাথরের আঘাতে আহত হন তিনি।আহত মহিলাকে সহ যাত্রী মহিলারা হাবড়া হাসপাতালে নিয়ে আসে। মহিলার আঘাত গুরুতর হওয়াতে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। 

আরও পড়ুন, বৈশাখী-মমতা সাক্ষাৎকে গুরুত্ব নয়, শোভন নিয়ে চুপ দিলীপ
 
ট্রেনের জানালা কিংবা গেটে দাড়িয়ে যাতায়াত  নিত্য যাত্রীদের বিপদের দিকে ঠেলে দিচ্ছে। দিনের পর দিন পাথর বাজদের আক্রমণের শিকার হচ্ছেন ট্রেনের নিত্যযাত্রীরা। বিশেষ করে এই ভাবে পাথর বাজের হামলায় আতঙ্কিত হয়ে পরছে বনগাঁ লাইনের ট্রেন যাত্রীরা। প্রসঙ্গত উল্লেখ্য়, গত সোমবারও একটি তিক্ত অভিজ্ঞতার শিকার হন এক মহিলা যাত্রী। পার্ক সার্কাস স্টেশন ছাড়তেই শিয়ালদহ থেকে ডায়মন্ডহারবারগামী ট্রেনে এক মহিলা গায়ে লক্ষ্য় করে ছোড়া হয় প্রসাব বলে অভিযোগ। 

আরও পড়ুন, ভিসা বাতিলের পর দেশে ফিরতে মরিয়া বিদেশিরা, বিমানের টিকিটের চাহিদা হঠাৎই আকাশছোঁয়া