Asianet News BanglaAsianet News Bangla

খেলতে খেলতে জ্ঞান হারায়, মেয়েকে নিয়ে হাসপাতালে ছুটলেন সুকান্ত মজুমদার

জানা গিয়েছে, শনিবার দুপুরে নিজের বাড়িতেই খেলছিল বিজেপি নেতার মেয়ে। হাসতে হাসতে গোটা বাড়িতেই খেলে বেরাচ্ছিল সে। কিন্তু, হঠাৎই সে কাঁদতে শুরু করে। তারপর কাঁদতে কাঁদতে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। 

sukanta majumdar daughter hospitalized in balurghat bmm
Author
Kolkata, First Published Dec 18, 2021, 8:18 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অসুস্থ হয়ে বালুরঘাট হাসপাতালে ভর্তি বালুরঘাটের সাংসদ তথা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের ২ বছরের মেয়ে। খেলার সময় হঠাৎই সে জ্ঞান হারায়। সঙ্গে সঙ্গে তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এই মুহূর্তে হাসপাতালে ভর্তি রয়েছে সে। এই ঘটনায় উদ্বিগ্ন সুকান্ত মজুমদার ও তাঁর পরিবারের সদস্যরা। 

জানা গিয়েছে, শনিবার দুপুরে নিজের বাড়িতেই খেলছিল বিজেপি নেতার মেয়ে। হাসতে হাসতে গোটা বাড়িতেই খেলে বেরাচ্ছিল সে। কিন্তু, হঠাৎই সে কাঁদতে শুরু করে। তারপর কাঁদতে কাঁদতে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এদিকে অনেক চেষ্টা করেও তার ফেরানো সম্ভব হয়নি। রীতিমতো ভয় পেয়ে যান পরিবারের সদস্যরা। হুলস্থূল পড়ে যায় বাড়িতে। এরপর তড়িঘড়ি তাকে বালুরঘাট সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয়।হাসপাতালের সিসিইউতে রাখা হয়েছে সাংসদ-কন্যাকে। যার জেরে বেড়েছে উদ্বেগ। 

sukanta majumdar daughter hospitalized in balurghat bmm

সুকান্ত কন্যার চিকিৎসার জন্য হাসপাতালে তরফ থেকে একটি মেডিকেল টিম তৈরি করা হয়েছে। কলকাতা থেকে শুক্রবারই বাড়িতে ফিরেছিলেন সুকান্ত মজুমদার। মেয়ে যখন অসুস্থ হয়ে পড়েছিল তখনও তিনি বাড়িতেই ছিলেন। এরপর মেয়ের ওই অবস্থা দেখে তড়িঘড়ি তাকে নিয়ে হাসপাতালে পৌঁছে গিয়েছিলেন তিনি। যদিও এনিয়ে সাংসদ বা তাঁর পরিবারের সদস্যরা কিছু জানাননি। কী কারণে এই ঘটনা ঘটেছে সেই সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। এদিকে ঘটনার খবর পেয়েই হাসপাতালে উপস্থিত হন জেলা সভাপতি বর্মন সহ জেলার বিভিন্ন স্তরের নেতারা। 

দুপুর থেকে বালুরঘাট হাসপাতালে রয়েছেন দুশ্চিন্তাগ্রস্ত সুকান্তবাবু-সহ পরিবারের সদস্যরা। এদিকে এই ঘটনার জেরে বালুরঘাটের জেলা বিজেপি কার্যালয়ে যে বৈঠক হওয়ার কথা ছিল তাও হয়নি। এ প্রসঙ্গে বিজেপির জেলা সাধারণ সম্পাদক বাপি সরকার বলেন, “শুক্রবার রাতেই বালুরঘাটে বাড়িতে ফিরেছেন আমাদের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। শনিবার দুপুরে বালুরঘাটের জেলা কার্যালয়ে নেতৃত্ব এবং দলের জনপ্রতিনিধিদের নিয়ে বৈঠক ছিল। তার আগেই এই ঘটনা ঘটে যায়। সেসময় বাড়িতেই ছিলেন আমাদের দলের জেলা সভাপতি।”

Follow Us:
Download App:
  • android
  • ios