Asianet News BanglaAsianet News Bangla

Kacha Badam Song: কাঁচা বাদাম গেয়ে উত্ত্যক্ত করার অভিযোগ, মাথা ফাটল লিলুয়ার যুবকের

কাঁচা বাদাম গান গেয়ে উত্ত্যক্ত করার অভিযোগ উঠল। এমনকী ঝামেলার শেষে তা হাতাহাতি পর্যন্ত গড়ায় বলে জানা যাচ্ছে। যার জেরে মাথাও ফাটল আরও এক যুবকের। ঘটনাটি ঘটেছে লিলুয়া থানার অন্তর্গত চকপাড়া অঞ্চলে।

teasing by singing Kcaha Badam Song, Liluah youth attacked
Author
Liluah, First Published Dec 18, 2021, 5:56 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সোশ্যাল মিডিয়ায়(Social Media) ভাইরাল হওয়ার পর রাতারাতিই বদলে গিয়েছে দুবরাজপুরের বাদাম বিক্রেতা( Nut seller of Dubrajpur) ভুবন বাদ্যকরের জীবন। সম্প্রতি পুরোভোটের প্রচারে(KMC Election Campaign) তাকে কলকাতার রাস্তাতেও দেখা গিয়েছে। ‘কাঁচা বাদাম’ গেয়েই প্রচার করেছেন অমল চক্রবর্তী, মদন মিত্রের হয়ে।  এবার তারই সেই সাড়া জাগানো গান গেয়ে উত্ত্যক্ত করার অভিযোগ উঠল। এমনকী ঝামেলার শেষে তা হাতাহাতি পর্যন্ত গড়ায় বলে জানা যাচ্ছে। যার জেরে মাথাও ফাটল আরও এক যুবকের। ঘটনাটি ঘটেছে লিলুয়া থানার(Liluah Police Station) অন্তর্গত চকপাড়া অঞ্চলে। সূত্রের খবর, শনিবার দুপুরে সন্দীপ কুমার নামে এক যুবক তার বন্ধুর সঙ্গে পথের ধারে বসে বর্তমানে বহুল প্রচলিত কাচা বাদাম গানটি গাইছিল। সেই সময় পাশ দিয়ে সাইকেল নিয়ে যাচ্ছিল এলকারই আর এক যুবক অতনু ঘোষ (জিতু)। তখনই কাচা বাদাম গানটি নিয়ে তাদের মধ্যে শুরু হয় বচসা।

প্রথমে কথা কাটাকাটি পরে তা হাতাহাতি পর্যন্ত পৌঁছায়। প্রত্যক্ষদর্শীদের দাবি সেই সময়েই অতনু আচমকা ভাঙা কাচের বোতল নিয়ে তাড়া করে সন্দীপকে। আতঙ্কে সন্দীপ ও তার বন্ধু সেখান থেকে পালিয়ে চকপাড়া বাজারে চলে যায়। কিন্তু তাদের ধাওয়া করে সেখানে পৌঁছে যায় অতনু। অভিযোগ সেখানে কাপড় কাটার কাঁচি নিয়ে সন্দীপের ওপর হামলা চালায় অতনু। সঙ্গে সঙ্গে আশপাশে থেকে ছুটে আসে স্থানীয়রা। রক্তাক্ত অবস্থায় সন্দীপকে স্থানীয় প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে লিলুয়া থানা পুলিশ। হাতনাতে পাকড়াও করা হয় অতনুকে। তবে স্থানীয় লোকের অভিযোগ দীর্ঘদিন ধরে ওই এলাকায় বেড়েছে দুষ্কৃতীদের আনাগোনা। প্রায়দিনই তাদের মধ্যে বাঁধে ঝামেলা। আর তাতেই আতঙ্ক বেড়েছে গোটা এলাকায়। এই ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে আগামীতে ওই এলাকায় পুলিশি নজরদারি বাড়ানোর দাবি জানিয়েছেন এলাকার বাসিন্দারা।

আরও পড়ুন-অর্থ সঙ্কটে পরিবার, সহপাঠীর সঙ্গেই বিয়ে স্কুলের ফার্স্ট গার্লের, শিক্ষকদের উদ্যোগে দিলেন Madhyamik Test

এদিকে এই ঘটনায় সাড়া পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যুবকদের কাণ্ডকারখানা নিয়ে হাসাহাসিও করছেন অনেকে। এদিকে এই গানের দৌলতেই কার্যত নতুন জীবন পেয়েছেন দুবরাজপুরের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। মেয়েদের চুল, নকল সোনার চুরি-মালা, পায়ের তোড়া বালা এবং মোবাইল-ভাঙার বিনিময়ে কাঁচা বাদাম বিক্রি করতেন ভুবন। ক্রেতাদের নজর টানতে সুর করে গান বেঁধে বেচতেন বাদম। তার সেই সুরই পছন্দ হয়ে গিয়েছিল কোনও পথ চলতি যুবকের। সেই গানের ভিডিয়ো ছড়িয়ে দেন ফেসহবুকে। আর তারপর থেকেই জাদুবলে বদলে গিয়েছে ভুবনের জীবন।

Follow Us:
Download App:
  • android
  • ios