Asianet News BanglaAsianet News Bangla

ত্রিকোন প্রেমের জেরেই কি 'খুন'? চাঁচলে আমবাগান থেকে উদ্ধার হল সিভিক ভলান্টিয়ারের দেহ

বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের আমবাগান থেকে উদ্ধার করা হয় সিভিক ভলান্টিয়ার মঞ্জির ঔরঙ্গজেবের ঝুলন্ত দেহ। মালদার চাঁচলের গোপালপুরের বাসিন্দা মঞ্জির। জানা যাচ্ছে গতকাল রাত থেকেই নিখোঁজ ছিলেন বছর ২৫-এর মঞ্জির।
 

 The hanging body of the civic volunteer was recovered from a garden next to his house ANBISD
Author
First Published Sep 8, 2022, 11:24 AM IST

ত্রিকোন প্রেমের জেরে খুন সিভিক ভলান্টিয়ার! এমনই অভিযোগ উঠল মালদার চাঁচলের গোপালপুর গ্রামের মৃত সিভিক ভলান্টিয়ারের পরিবারের পক্ষ থেকে। বৃহস্পতিবার বাড়ির পাশের এক আমবাগান থেকে সিভিক ভলান্টিয়ারের  মঞ্জির ঔরঙ্গজেবের  ঝুলন্ত দেহ পাওয়া যায়। ঘটনায় রীতিমত আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়। পরিবারের অভিযোগ খুব করা হয়েছে মঞ্জিরকে।
 
বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের আমবাগান থেকে উদ্ধার করা হয় সিভিক ভলান্টিয়ার মঞ্জির ঔরঙ্গজেবের ঝুলন্ত দেহ। মালদার চাঁচলের গোপালপুরের বাসিন্দা মঞ্জির। জানা যাচ্ছে গতকাল রাত থেকেই নিখোঁজ ছিলেন বছর ২৫-এর মঞ্জির। পরিবার সূত্রে খবর, কয়েকদিন আগে মঞ্জিরকে বাড়িতে এসে হুমকি দিয়েছিলেন এক মহিলা সিভিক ভলান্টিয়ার। তাঁকে নিজের কাছে নিয়ে যাওয়ার জন্যও জোর করেন ওই মহিলা। গতকাল সকালে কাজে বেরিয়ে আর বাড়ি ফেরেনি মঞ্জির। তারপরই আজ সকালে একটি আমবাগান থেকে মঞ্জিরের দেহ উদ্ধার হয়। 
পরিবারের অভিযোগ ত্রিকোন প্রেমের জেরেই খুন করা হয়েছে মঞ্জিরকে। গোটা ঘটনাটি খতিয়ে দেখছে চাঁচল থানার পুলিশ। 

আরও পড়ুনবাগুইআটিতে নিহত ছাত্রদের বাড়িতে মন্ত্রী সুজিত বসু ও বিধাননগরের সিপি, তদন্তে নামলেন সিআইডি কর্তারাও

প্রসঙ্গত ত্রিকোন প্রেম বা পরকিয়ার জেরে খুনের ঘটনার উদাহরন ২০২১-২০২২-এ ভুরি ভুরি। উল্লেখ্য ২০১৮ সালে কৈখালিতে রহস্যজনকভাবে মৃত্যু হয়ছিল এক মহিলা সিভিক ভলান্টিয়ারের। সেক্ষেত্রেও খুনের অভিযোগ উঠেছিল মহিলার স্বামীর বিরুদ্ধেই। 

আরও পড়ুন'আমরা রাজনীতি চাই না', বাগুইআটি জোড়া খুনকাণ্ডে নিহতদের পরিবারকে সমবেদনা জানাতে গিই বিক্ষোভের মুখে বাম নেতৃত্ব

Follow Us:
Download App:
  • android
  • ios