মৌলিককান্তি মণ্ডল, নদিয়া: চাবি খোয়া গিয়েছিল সকালে। গভীর রাতে খোদ তৃণমূল বিধায়কের বাড়ি থেকে সর্বস্ব লুঠ করে চম্পট দিল চোর! ঘটনায় শোরগোল পড়ে দিয়েছে নদিয়ার তেহট্টে। নিরাপত্তাহীনতায় ভুগছেন স্থানীয় বাসিন্দারা। তদন্তে নেমেছে পুলিশ।

আরও পড়ুন: বিবাহ-বর্হিভূত সম্পর্কে 'টানাপোড়েন', প্রেমিকার বাড়িতে এসে খুন পরিবহণ ব্যবসায়ী

ঘটনার সূত্রপাত শুক্রবার। নদিয়ার পলাশিপাড়া তৃণমূল বিধায়ক তাপস সাহা থাকেন তেহট্টে। সকালে তাঁর বাড়ির একটি চাবি হারিয়ে যায়। বিধায়কের দাবি, চাবিটি পরিবারের লোক এবং বাড়ির পরিচারক-পরিচারিকাদের কাছে থাকত। কোথায় গেল চাবিটা? খোঁজাখুঁজি করেও রাত পর্যন্ত চাবিটির আর সন্ধান পাওয়া যায়নি। 

ঘড়িতে তখন রাত দুটো। খোয়া যাওয়া চাবি দিয়ে দরজা খুলে এক ব্যক্তি বিধায়কের বাড়িতে ঢোকে বলে অভিযোগ। লুটপাঠ চলে বাড়ি ও বাড়ি লাগোয়া অফিসে। পলাশিপাড়ার বিধায়ক তাপস সাহার দাবি, অফিসের আলমারি থেকে গুরুত্বপূর্ণ নথি ও বাড়ি কয়েকটি দামী জিনিসও চুরি হয়ে গিয়েছে। শনিবার সকালে ঘটনা জানাজানি হতেই শোরগোল পড়ে যায় এলাকায়। খবর পাওয়ামাত্রই বিধায়কের বাড়িতে হাজির হয় তেহট্ট থানায় পুলিশ।

আরও পড়ুন: খড়্গপুরকে করোনা হাব বানিয়েছে টিএমসি,ফের বেফাঁস দিলীপ ঘোষ

প্রাথমিক তদন্তে অনুমান, বিধায়কের পরিচিত কেউ এই ঘটনার সঙ্গে যুক্ত। কিন্তু ঘটনা হল, বাড়ির সিসিটিভি ফুটেজ দেখেই চোরকে শনাক্ত করার উপায় নেই। কারণ, ক্লোজ সার্কিট ক্যামেরাটিকে বস্তা ঢেকে লুঠপাঠ চালিয়েছে সে। বিধায়কের বাড়িতে যাঁদের যাতায়াত ছিল, তাঁদের সকলেই জেরা করা শুরু করেছে পুলিশ। বিধায়ক কি কাউ সন্দেহ করছেন? জানার চেষ্টা চলছে তাও।