এক সপ্তাহ পেরোতে না পেরোতেই আবার পথ দুর্ঘটনায় মৃত তিন। একটি গাড়িকে ওভার টেক করতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে গাড়িটি গাছে ধাক্কা মারায় মৃত তিন আহত দুই। ঘটনাটি ঘটেছে গোয়ালপোখর থানার ঘরধাপ্পা গ্রামের ৩১ নম্বর জাতীয় সড়কে। 

আরও পড়ুন, সাজিরহাট গেঞ্জি কারখানার অগ্নিকাণ্ডে নয়া মোড়, অভিযুক্ত মালিককে পুলিশি হেফাজতের নির্দেশ 

 

 


পুলিশসূত্রে জানা গিয়েছে মৃতদের নাম মহম্মদ মহাজম, বাড়ি বিহারের পোথরা গ্রাম। বাকি দুই জন হলেন কৈশর আলম এবং মহঃ বিক্রম। এদের বাড়ি উত্তর দিনাজপুর জেলার পিছলা গ্রামে। আহত দুজনের নাম তারিখ আনোয়ারের বাড়ি বিহারের পোথরা গ্রাম। অন্য জনের  আম নাদিম আলম। বাড়ি উত্তর দিনাজপুর জেলার সূর্যাপুর এলাকায়। আহতদের ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ এসে মৃতদেহ গুলোকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়েছে। জানা গেছে, ইসলামপুর থানার সূর্যাপুর থেকে একটি গাড়িতে পাঁচজনের একটি দল ইসলামপুরে আসেছিলেন।ইসলামপুর থেকে বাড়ি ফেরার পথে ঘরধাপ্পা গ্রামের ৩১ নম্বর জাতীয় একটি গাড়িকে ওভার টেক করতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে গাড়িটি গাছে ধাক্কা মারায় এই দুর্ঘটনাটি ঘটে।

আরও পড়ুন, 'শুভেন্দুর মত অত খারাপ না মুকুল' পুরোনো বাণীই কি টানছে, 'কৃতজ্ঞতা'য় মুকুল পুত্র শুভ্রাংশু  


 আহতদের তড়িঘড়ি ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়।।খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন গোয়ালপোখর থানার পুলিশ ও দমকল বাহিনী। মৃতদেহগুলিকে ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।