সুন্দরবনে ফের বাঘের দেখা পেলেন পর্যটকরা। সকলের চোখের খিদে মেটাতে সামনে এলেন বাঘ মামা। এই মরশুমে ফের সুন্দরবনে রয়্যাল বেঙ্গল টাইগারের দেখা মিলল দর্শকদের। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া মাতাতে শুরু করেছে দক্ষিণ রায়ের সেই ভিডিও।

আরও পড়ুন: প্রেমিক ফাঁস করে দিয়েছে অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও, লাজে গলায় ফাঁস দিল ষোড়শী

সুন্দরবনে ঘুরতে এসেছিলেন বহরমপুর থেকে একদল পর্যটক। বুধবার নৌকাবিহার করছিলেন তাঁরা। সেই সময় বিকেল বেলায় সুধন্যখালি জঙ্গলের কাছে একটি বাঘকে সাঁতরে পার হতে দেখেন পর্যটকের দল। চোখের সামনে এভাবে বাঘ দেখে  সঙ্গে সঙ্গে ক্যামেরাবন্দি করতে শুরু করেন উৎসাহী জনতার দল। 

 

 

এই শীতের মরশুমে প্রথম থেকেই মাঝে মধ্যে বাঘের দেখা পেয়েছেন সুন্দরবনে আগত পর্যটকরা। মরশুমের শেষেও পর্যটকদের মনোবাঞ্ছা পূরণ করলেন বাঘমামা। 

আরও পড়ুন: এইডস-কে জয়, চিকিৎসাশাস্ত্রে নয়া দিশা দেখালেন ভারতীয় গবেষক

রাজকীয় ভঙ্গিতে নদীর তীর দিয়ে বাঘের হেঁটে চলা দেখে যেন হাতে চাঁদ পেলেন পর্যটকরা। একটি পূর্ণবয়স্ত বাঘকে দেখতে পেয়েই ক্যামেরাবন্দি করতে শুরু করেন উপস্থিত পর্যটকরা। 

সুন্দরবনে বাঘের দেখা পাওয়া রীতিমতো ভাগ্যের ব্যাপার। একাধিকবার ঘুরতে গিয়েও বাঘ দেখার ইচ্ছা পূরণ হয় না অনেক পর্যটকেরই। কিন্তু সুধন্যখালিতে  ঘুরতে আসা পর্যটকদের জন্য  প্রকাশ্য দিবালোকে হাজির হলেন বাঘমামা। জঙ্গলে ঢুকেই দক্ষিণরায়ের দেখা পেয়ে স্বাভাবিকভাবেই খুশি পর্যটকরা।