শুভজিৎ পুততুণ্ড, বারাসত-বিধানসভা ভোট এগিয়ে আসতেই রাজনৈতিক হিংসা অব্যাহত রাজ্যের বিভিন্ন জেলায়। শনিবার রাতে বিজেপির পার্টি অফিসে হামলা ও বোমাবাজির অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।বিজেপির একটি দলীয় কার্যালয়ে পরপর তিনবার হামলা চালানো হয় বলে অভিযোগ।

আরও পড়ুন-গুরুংদের দলে সঙ্গে জোটে সত্যি কি আদর্শ্য বিচ্যুতি তৃণমূলের, রাজীবের ক্ষোভে কী বার্তা মোর্চা নেতার

ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার নৈহাটিতে। জানাগেছে, শনিবার রাতে নৈহাটির গরিফা এলাকায় বিজেপির কার্যালয় লক্ষ্য করে বোমা ছোঁড়ে দুষ্কৃতীরা। পার্টি অফিসে বোমা ছুঁড়ে হামলার কারণে কিছু অংশ পুড়ে যায়। দলীয় কার্যালয়ের ভিতরেও বোমা ছোড়ায় দুমড়ে মুচড়ে যায় টিনের ছাউনি। অন্যদিকে, নৈহাটির মালঞ্চ এলাকাতেও বিজেপির কার্যালয়ে ব্যাপক হামলার অভিযোগ। পার্টি অফিসের ভিতর ব্যাপক ভাঙচুর করা হয়।

আরও পড়ুন-'রেল অবরোধের কারণে পরীক্ষা দিতে না পারলে পুনরায় সুযোগ', রাজ্য সরকারের অনুরোধে কী বলল PSC

শুধু তাই নয়, দুষ্কৃতীদের হাত থেকে রেহাই পাইনি বিজেপি কর্মী সমর্থকদের বাড়িও। গণেশ ঘোষ নামে এক বিজেপি কর্মীর বাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়া হয় বলে অভিযোগ। বেশ কয়েকটি পার্টি অফিসে হামলার ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে বিজেপি নেতৃত্ব। এলাকায় বিজেপির সংগঠন বাড়ছে বলে পরপর হামলা বলে দাবি তাঁদের। অন্যদিকে, বিজেপির পার্টি অফিসে হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। এটি বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের বহিঃপ্রকাশ বলে দাবি তৃণমূলের।