Asianet News BanglaAsianet News Bangla

তৃণমূলের অঞ্চল সহ-সভাপতি'র ঠোঁট কেটে খুনের চেষ্টা, কাঠগড়ায় BJP

  • তৃণমূলের অঞ্চল সহ-সভাপতি'র উপর হামলা
  • ঠোঁট কেটে খুনের চেষ্টা  দুষ্কৃতীদের বিরুদ্ধে
  • বিজেপির আশ্রিত দুষ্কৃতী বলে সন্দেহ পরিবারের
  •  আক্রান্ত তৃণমূল নেতার অবস্থা সঙ্কটজনক 
     
TMC Leader has been seriously injured due to attack by enemy RTB
Author
Kolkata, First Published Jun 23, 2021, 5:36 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


দলের কাজ সেরে বাড়ি ফেরার পথে তৃণমূলের অঞ্চল সহ-সভাপতি'র ঠোঁট কেটে খুনের চেষ্টা চালানোর অভিযোগ উঠলো দুষ্কৃতীদের বিরুদ্ধে । যদিও অন্ধকারের জন্য হামলাকারীদের চিনতে পারে নি আক্রান্ত ওই তৃণমূল নেতা। তবে এই ঘটনার পিছনে বিজেপির আশ্রিত দুষ্কৃতীরা জড়িত রয়েছে বলে মনে করছে আক্রান্তের পরিবার। 

 

 

আরও পড়ুন, ভুয়ো IAS-র ফাঁদে মিমিও, কসবার বেআইনি ভ্যাকসিনেশন ক্যাম্পের পর্দা ফাঁস  

মঙ্গলবার রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পুখুরিয়া থানার মাগুর এলাকার গ্রামীণ সড়কে। রাতে আক্রান্ত ওই তৃণমূল নেতাকে স্থানীয় গ্রামবাসীরা চিকিৎসার জন্য ভর্তি করান মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে। আক্রান্ত তৃণমূল নেতার অবস্থা সঙ্কটজনক বলে জানিয়েছেন মেডিকেল কলেজের কর্তব্যরত চিকিৎসকরা। কর্তব্যরত এক চিকিৎসক জানিয়েছেন, আক্রান্ত ওই ব্যক্তির ঠোঁটের সিংহভাগ অংশ কাটা পড়েছে । প্রচুর রক্তক্ষরণ হয়েছে। এই অবস্থায় জরুরি অস্ত্রোপচার করলেও সংকট কাটেনি।  এদিকে এই ঘটনায় হামলাকারী দুষ্কৃতীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে। 

আরও দেখুন, 'নাক গলাচ্ছেন রাজ্যপাল', বিল ইস্যুতে ক্ষোভ উগরে ওম বিড়লার কাছে অভিযোগ বিধানসভার স্পিকারের 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর পঁয়াতাল্লিশের আক্রান্তের নাম এমদাদুল হক (৪৫)। তিনি পুকুরিয়া থানার অন্তর্গত রতুয়া ২ ব্লকের শ্রীপুর ১ অঞ্চল তৃণমূলের সহ সভাপতি পদে রয়েছেন। তার বাড়ি নজরপুর এলাকায়। এদিন দলের একটি মিটিংয়ে যোগ দিতেই বাড়ি থেকে পাঁচ কিলোমিটার দূরে মাগুর এলাকায় গিয়েছিলেন তৃণমূলের ওই নেতা এমদাদুল হক। রাত দশটা নাগাদ মোটরবাইক নিয়ে ফেরার সময় মাগুর এলাকার গ্রামীণ সড়কের ৬ থেকে ৭ জন সশস্ত্র দুষ্কৃতী তার রাস্তা আটকায় । এরপর তাকে ধারালো অস্ত্র দিয়ে ঠোঁট কেটে খুনের চেষ্টা চালায় বলে অভিযোগ। দুষ্কৃতীদের মুখ কাপড়ে ঢাকা ছিল এবং অন্ধকারের জন্য আক্রান্ত তৃণমূল নেতা তাদের চিনতে পারে নি।

 

 

আক্রান্ত তৃণমূল নেতার স্ত্রী আসমা বিবি সহ পরিবারের লোকেরা জানিয়েছেন, তৃণমূল দল করার জন্যই বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এভাবে এমদাদুল হকের ওপর হামলা চালিয়েছে। তাকে খুন করার পরিকল্পনা নিয়েছিল। ওই দুষ্কৃতীরা ঠোঁট কেটে তাকে গুরুতরভাবে জখম করেছে। সংকটজনক অবস্থায় মালদা মেডিকেল কলেজে চিকিৎসা চলছে এমদাদুল হকের। পুরো ঘটনার ব্যাপারে পুখুরিয়া থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে।

 

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে 

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Follow Us:
Download App:
  • android
  • ios