Asianet News BanglaAsianet News Bangla

By Election-'সিপিএম-র আছেটা কী, তন্ময় ভট্টাচার্য কোথাকার ভোটার', বিস্ফোরক পার্থ

 'তন্ময় ভট্টাচার্য কোথাকার ভোটার প্রত্যেকবার নাটক করেন। সিপিএমর আছেটা কী',বলে এদিন উপনির্বাচন চলাকালীনই সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্যকে তোপ দাগলেন পার্থ চট্টোপাধ্যায়।  উল্লেখ্য, ভোটের দুপুরে খড়দহে   দুস্কৃতিদের দ্বারা আক্রান্ত হন  সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্য।   

TMC Leader Partha Chatterjee attacks to   Tanmoy Bhattacharya During By Election RTB
Author
Kolkata, First Published Oct 30, 2021, 5:41 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 'তন্ময় ভট্টাচার্য কোথাকার ভোটার প্রত্যেকবার নাটক করেন। সিপিএমর আছেটা কী',বলে এদিন উপনির্বাচন চলাকালীনই সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্যকে তোপ দাগলেন পার্থ চট্টোপাধ্যায়।  উল্লেখ্য, ভোটের দুপুরে খড়দহে (Khardaha) আক্রান্ত হন  সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্য (CPM Leader Tanmoy Bhattacharya)।  দুস্কৃতিরা তাকে লক্ষ করে ইট ছোড়ে বলে অভিযোগ।  এরপরেও  খড়দহে শান্তিপূর্ণ ভোট হচ্ছে বলেই দাবি করেছেন তন্ময় ভট্টাচার্যের।এই ঘটনায় তীব্র নিন্দা করলেন খড়দহের তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায় (TMC Candidate Sovandeb Chattopadhyay)। তবে অন্য় সুর মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee)।

 'তন্ময় ভট্টাচার্য কোথাকার ভোটার প্রত্যেকবার নাটক করেন'

আরও পড়ুন, By Election-নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ, কমিশনের দ্বারস্থ তৃণমূল

সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্যকে কটাক্ষ করে পার্থ চট্টোপাধ্যায় বলেছেন, 'তন্ময় ভট্টাচার্য কোথাকার ভোটার প্রত্যেকবার নাটক করেন। সিপিএমর আছেটা কী, এই বাংলায় তাদের অবস্থান তলানিতে। ৪ টি আসনেই আমাদের জয় নিশ্চিত। সেই দেখেই এরা অভিযোগ করছেন। এটা আর কিছুই নয় হতাশায় ভুগছেন। শান্তিপুরের ঘটনা পরিকল্পনা যাতে পরাজয়ের গ্লানি থেকে মুক্ত হতে পারে। সিআরপিএফ-কে কাজে লাগিয়ে ভোটকে বিঘ্নিত করতে চাইছে। গণতন্ত্রকে বিঘ্নিত করতে চাইছে।' প্রসঙ্গত, এদিন খড়দহে সাংবাদিক  সন্মেলন করতে  আসার পথে আক্রান্ত হন সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্য। যদিও এ ঘটনার দায় তিনি কারও দিকেই ঠেলে দেননি। বরং তন্ময় ভট্টাচার্য বলেছেন, '  আমার গাড়িটা দূরে ছেড়ে দিয়েছিলাম। আমি হেঁটে আসছিলাম। আমি দলীয় কার্যালয়ে ঢোকার মুখেই পিছন থেকে একটা পাথর বা ইট আমার ঘাটে এসে পড়ে। আমার প্রচন্ড আঘাত লাগে । আমি পেছন ফিরে দেখি, কালো প্ন্যান্ট পরা এবং কালো মাস্ক পরা একটি ছেলে দ্রুত হেঁটে যাচ্ছে। আমি কাউকে দেখিনি, তাই তাকেই অভিযুক্ত করছি না। বাকি সবাই সামনেই তাঁকিয়ে ছিলেন। তাঁদের দেখে অস্বাভাবিক কিছু লাগেনি।' 

'দুয়ারে গুণ্ডা এসেছে ত্রিপুরায়'

আরও পড়ুন, By Election- খড়দহে আক্রান্ত তন্ময় ভট্টাচার্য, সিপিএম নেতাকে লক্ষ্য করে ইট ছুড়ল দুষ্কৃতিরা

অপরদিকে, বৃহস্পতিবার ৫ দিনের উত্তরবঙ্গ সফর শেষে গোয়া গিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। এদিকে ' মমতাকে গোয়াতে কালো পতাকা এবং ত্রিপুরাতে অভিষেককে আটকানোর চেষ্টা প্রসঙ্গে এদিন পার্থ চট্টোপাধ্যায় বলেছেন, ভয় থেকে করছে। ত্রিপুরা  বিজেপির হাতছাড়া হবে বলেই প্রথম থেকেই তৃণমূলকে মারধর করছে। অভিষেককে সভা করতে দেবে না বলে, সভার অনুমোদন দিচ্ছে না। অভিষেককে আক্রমন করার ঘটনায় প্রমাণ হচ্ছে অভিষেক কতবড় নেতা। নতুন উন্মাদনা নিয়ে অভিষেক লড়ছে। তবে এদিনের ৪ টি উপনির্বাচনেই জয় নিশ্চিত', বলেই জানালেন পার্থ চট্টোপাধ্যায়।নাম না করে বিজেপিকে তোপ দেগে বলেছেন, 'এরা সারা বছর মানুষের পাশে থাকে না। ক্ষমতার লোভে ভোটের সময় লাফালাফি করে। সেটা বাংলার মানুষ মেনে নেয় না। দুয়ারে গুণ্ডা এসেছে ত্রিপুরায়। সেখান থেকে দুয়ারে সরকার আমরা নিয়ে যাব। তাই ভয় পেয়ে এসব করছে ওরা। কুণাল ঘোষকে নোটিশ প্রসঙ্গে জানালেন পার্থ চট্টোপাধ্যায়।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios