জাতীয় সড়কে টোলপ্লাজা     ঘিরে উত্তেজনায় গ্রেফতার করা হল এক টোল কর্মীকে। টোল দেওয়া সত্ত্বেও রসিদ না পাওয়ায় এই  উত্তেজনা  ছড়ায় বলে অভিযোগ।  একটি গাড়ির লোকজনকে  টোল কর্মী মারধর করে বলে  অভিযোগ উঠেছে। গাড়িতে হামলার অভিযোগও করেছেন চালক ও গাড়ির মালিক। ঘটনাটি ঘটেছে, পূর্ব বর্ধমানের মেমারির পালসিটে। গ্রেফতার জাতীয় সড়কের টোল প্লাজার কর্মী।

জানা গেছে, একটি গাড়িতে মৃতদেহ নিয়ে  কলকাতা থেকে বেনারস যাচ্ছিলেন  যাত্রীরা। সঙ্গে তাদের আরও একটি গাড়ি ছিল। অভিযোগ,  মৃতদেহ রাখা গাড়িটি টোল দিয়ে বেরিয়ে যাওয়ার পর তাদের অন্য  চারচাকা গাড়িটি টোল দিলেও  রসিদ দেয়নি টোল থেকে। সেই গাড়িটি বেশ কিছুক্ষণ পাশে  দাঁড় করিয়ে রাখে টোল কর্মীরা।

সেই গাড়ির যাত্রীরা পরে প্রতিবাদ করলে টোল প্লাজার কর্মীরা তাদের ওপর চড়াও হয় বলে অভিযোগ। মারা হয় চালককেও। গাড়িতে ভাঙচুর চালায় টোলকর্মীরা। যার পরিপ্রেক্ষিতে মেমারি থানায় অভিযোগ জানানো হলে, এক টোল প্লাজার এক কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। যদিও টোল প্লাজা কর্তৃপক্ষ অভিযোগ অস্বীকার করেছে। পুলিশ জানিয়েছে, তারা সি সি টিভির ফুটেজ খতিয়ে দেখেই সিদ্ধান্তে আসতে পারবে।