Asianet News BanglaAsianet News Bangla

ত্রিপুরায় নোটার থেকেও কম ভোট পাবে তৃণমূল, চ্যালেঞ্জ ছুঁড়লেন শুভেন্দু অধিকারী

গোসাবা উপনির্বাচনের বিজেপি প্রার্থী পলাশ রানার সমর্থনে নির্বাচনী জনসভা করতে যান বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। সেখানে তিনি বলেন, নোটার থেকেও কম ভোট পাবে তৃণমূল।

Trinamool to get less votes in Tripura than Nota, Shuvendu Adhikari challenges TMC bpsb
Author
Kolkata, First Published Oct 25, 2021, 2:53 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ফের তৃণমূলকে(TMC) আক্রমণ বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Shuvendu Adhikari)। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhisekh Banerjee) দুদিন আগেই গোসাবায় নির্বাচনী প্রচারে (Election Campaign) এসে বক্তব্য রাখতে গিয়ে বলেছিলেন গোয়াকে বিজেপি ছাড়া করবেন, আগামী দেড় বছরের মধ্যে ত্রিপুরা থেকেও বিজেপিকে হটাবেন। সোমবার তারই উত্তর দিলেন শুভেন্দু। 

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

এদিন গোসাবা উপনির্বাচনের বিজেপি প্রার্থী পলাশ রানার সমর্থনে নির্বাচনী জনসভা করতে এসে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বলেন, “নোটার থেকেও কম ভোট পাবে তৃণমূল। কুজোর যদি চিৎ হয়ে শোয়ার ইচ্ছে হয়, আর গরুর গাড়িতে যদি হেডলাইট লাগাতে শখ জাগে, তবে একমাত্র সেদিন তৃণমূল কংগ্রেস ত্রিপুরায় খাতা খুলতে পারবে। সামনেই পুরসভা নির্বাচন, তৃণমূলকে চ্যালেঞ্জ দিচ্ছি সব আসনে প্রার্থী দিয়ে দেখাক।

শাহরুখ এটা কী করেছিলেন জুহির সাথে, কিং খানের খুব খারাপ স্বভাবের কথা ফাঁস করলেন নায়িকা

এর আগে, রবিবার উত্তরবঙ্গ সফরে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন 'বিজেপি ত্রিপুরায় রাজনৈতিক প্রতিপক্ষদের শারীরিকভাবে আক্রমণ করছে। ত্রিপুরায় রাজনৈতিক সমাবেশ করায় ভয় দেখাচ্ছে বলেও তিনি অভিযোগ করেন।' প্রসঙ্গত শুক্রবার ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ সুম্মিতাদেবকে হেনস্থা করা হয় বলে অভিযোগ তৃণমূলের। সেই কথা মনে করিয়ে দিয়ে মমতা বলেন, 'পশ্চিমবঙ্গে শান্তি রয়েছে। তবে এটি শ্মশানের শান্তি নয়।'

পিরিয়ডসের সময় এই নিয়মগুলো মানেন তো, জেনে রাখা উচিত পুরুষদেরও

শিলিগুড়ির সমাবেশে মমতা বন্দ্যোপাধ্যায় ত্রিপুরার নাম না নিয়ে  বলেন, ' আপনার রাজ্যের ঘটনাগুলি দেখুন। কেউ যদি বিজেপির বিরোধীতা করে মিছিল মিটিং করে তাহলে তাকেই মারধর করা হবে। তৃণমূল কর্মীদের হাসপতালেই চিকিৎসা করতে দেওয়া হয় না।' ত্রিপুরায় দলের কর্মীরা আক্রান্ত হলে তাদের কলকাতায় নিয়ে আসতে হয় চিকিৎসার জন্য- এমন অভিযোগ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রতিবেশী রাজ্য ভূটান, বাংলাদেশের সঙ্গেও এই রাজ্যের ভালো সম্পর্ক রয়েছে বলেও মন্তব্য করেন তিনি। 

Follow Us:
Download App:
  • android
  • ios