কৌশিক সেন, রায়গঞ্জ: করোনার আতঙ্ক, লকডাউনের মাঝেই এবার মাদক পাচারের পরিকল্পনা বানচাল করল পুলিশ। ধরা পড়েছে দু'জন পাচারকারী। তাদের কাছ থেকে ৯০০ গ্রাম ব্রাউন সুগার বাজেয়াপ্ত করেছেন তদন্তকারীরা। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জে। 

আরও পড়ুন:বাড়ি ফিরে জুয়ায় মত্ত পরিযায়ী শ্রমিক, প্রতিবাদ করায় বেধড়ক মার স্ত্রীকে

জানা গিয়েছে, ধৃতেরা হল খুরশেদ আলম আর শেখ ডালিম। শুক্রবার দুপুরে ছোট একটি গাড়িতে চেপে  মুর্শিদাবাদের দিক থেকে আসছিল তারা। খুরশেদ উত্তরবঙ্গে মাদক পাচারচক্রের অন্য়তম কিংপিন। গোপন সূত্রে খবর পাওয়ার পর আর সুযোগ হাতছাড়া করতে চাননি পুলিশ আধিকারিকরা। যে গাড়িতে করে আসছিল মাদক পাচারকারীরা, রায়গঞ্জ থানার বারদুয়ারি এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে সেই গাড়িটি আটক করেন জেলা পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপের সদস্যরা। 
 

আরও পড়ুন: স্বামী ছেড়ে প্রেমিকের জন্য় ধরনায় প্রেমিকা , খবর পেয়েই বেপাত্তা প্রেমী

তদন্তকারীরা জানিয়েছেন, গাড়ির সিটের নিচে আটটি প্যাকেটে লুকিয়ে রাখা ছিল ৯০০ গ্রাম ব্রাউন সুগার। যার বাজার মূল্য প্রায় ২০ লক্ষ টাকা! প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, বিপুল পরিমাণ মাদক প্রথমে উত্তর দিনাজপুরেরই ডালখোলা নিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল। সেখান থেকে মাদক পাচার করে দেওয়া হত উত্তরবঙ্গের বিভিন্ন প্রান্তে। পুলিশ সূত্রে খবর, ধৃতদের জেরা করে বেশ কয়েকটি সুত্র পাওয়া গিয়েছে। সেই অনুযায়ী তদন্ত চলবে।