জলসা দেখে মধ্যরাতে বাড়ি ফেরার পথে ব্রিজে ভয়াবহ দুর্ঘটনায় জোড়া খুড়তুতো ভাই এর মৃত্যু। পাশের গ্রাম থেকে মধ্যরাতে জলসা দেখে বাড়ি ফেরার পথে ভয়াবহ বাইক দুর্ঘটনায়  জোড়া দুই খুড়তুতো ভাইয়ের মৃত্যুতে ব্যাপক চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের জঙ্গিপুর মহাকুমা অন্তর্গত শাহজাদপুর এলাকায়। 


পুলিশ সূত্রের খবর,  মৃতদের নাম আব্দুল সামাদ  ও লাদেন। বছর কুড়ির  আব্দুল এবং বছর সতেরোর লাদের মৃত্য়ুতে শোকের ছায়া এলাকায়। উভয়েই তাঁরা কেরলে রাজমিস্ত্রির কাজ করতেন। সম্প্রতি তারা গ্রামে ফিরেছে। এলাকার একটি  জলসা দেখে বন্ধুর সঙ্গে দেখা করে নিজের বাড়ি ফেরার পথে  দুর্ঘটনায় মৃত্যু হল তাদের। পুলিস তাঁদের দেহ উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ময়নাতদন্তে পাঠায়। পরিবার সূত্রে জানা গিয়েছে, ২ খুড়তুতো ভাই মিলে তাঁরা পাশের হারুয়া এলাকায় একটি  জলসা দেখতে গিয়েছিলেন। জলসা দেখে স্থানীয় এক বন্ধুর বাড়িতে দেখা করে গভীর রাতে বাড়ি ফিরছিল। আচমকা গাইঘাটা ব্রিজের উপর তাঁদের দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এলাকাবাসীরা জানান, রাতে কোন পণ্যবাহী ভারী গাড়ির সঙ্গে সংঘর্ষের ফলেই এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। 

খবর পেয়ে পুলিস এসে তাঁদের উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসক আব্দুল সামাদকে মৃত ঘোষণা করেন। পরে লাদেনেরও মৃত্যু হয়। সামাদের বন্ধু বাবলু শেখ বলেন, আমি জলসা দেখে আগেই বাড়ি চলে আসি। ওরা পরে ফোনে আমার বাড়ি আসে তার কিছুক্ষণ পর ওদের বাইক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে জানতে পারলাম।'