এবার হুমকি মুখে খোদ অনুব্রত মণ্ডল! তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতির পরিবারকে কটুক্তি করার অভিযোগে আলিপুরদুয়ার ও উত্তর দিনাজপুরকে থেকে দুই যুবককে গ্রেফতার করল বোলপুর থানার পুলিশ। সূত্রের খবর. গ্রেফতার করা হয়েছে এক নাবালককেও। 

জানা গিয়েছে, দিন কয়েক আগে বিশ্বভারতীতে আন্দোলনকারী বামপন্থী ছাত্রদের রীতিমতো হুমকি দিয়েছিলেন অনুব্রত। প্রকাশ্যেই বলেছিলেন, 'সুটিয়ে লাল করে দেব।' দাপুটে এই তৃণমূল নেতাকে উক্তি নিয়ে একাধিক ভিডিও ছড়িয়ে দেওয়া হয় সোশ্যাল মিডিয়ায়। তেমনই একটি ভিডিওতে অনুব্রত মণ্ডলের পরিবার সম্পর্কে কটুক্তি করেন দু'জন। অভিযোগ তেমনই।  শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় তৃণমূলের বীরভূম জেলা সভাপতির মেয়েকে তুলে নিয়ে গিয়ে বিয়ে করা হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। ভিডিওটি ভাইরাল হতেই নড়েচড়ে বসে শাসকদলের জেলা নেতৃত্ব।  বোলপুর থানার দুই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তৃণমূলের আইটি সেলের সদস্য সুমন দে। সেই অভিযোগের ভিত্তিতেই আলিপুরদুয়ারের ফালাকাটা থেকে সুকান্ত বর্মণ ও উত্তর দিনাজপুরের রায়গঞ্জ থেকে অরূপ সরকারকে গ্রেফতার করেছে পুলিশ। 

এদিকে আবার যে ভিডিওতে অনুব্রত মণ্ডলের মেয়েকে তুলে নিয়ে বিয়ে করার হুমকি দেওয়া হয়েছে, সেই ভিডিওটি এক নাবালক তৈরি করেছে বলে জানা গিয়েছে। তাকেও গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের ৯ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে বোলপুর মহকুমার আদালত। পয়লা ফ্রেরুয়ারি ফের তাদের আদালতে তোলা হবে।