নৃশংসতার চূড়ান্ত! নিজের ভাইঝিকেই অ্যাসিড দিয়ে হামলা চালানোর অভিযোগ উঠল কাকার বিরুদ্ধে। পারিবারিক অশান্তির জেরে এই ঘটনাটি ঘটে। ভাইঝির মুখে অ্যাসিড ছুঁড়ে অভিযুক্ত কাকা এলাকা ছাড়ার চেষ্টা করলে তাকে ধরে ফেলে স্থানীয় বাসিন্দারা। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন-Bangla News West Bengal প্রতিবেশী যুবকের মাথায় 'গুলি', ফেরার অভিযুক্তের বাড়িতে ভাঙচুর-আগুন ঘিরে উত্তপ্ত পরিস্থিতি

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের কান্দি মহকুমার মোহনবাগান পাড়ায়। জানাগেছে, বাড়ির পাশের রাস্তা নিয়ে দাদার সঙ্গে বিবাদ চলছিল অভিযুক্ত নিশান সেখের। তার দাদা বাড়িতে না থাকার সুযোগে সে বৌদির উপর নির্যাতন করে বলে অভিযোগ। তাঁকে মারধরও করা হয়। এর তীব্র প্রতিবাদ জানাই অভিযুক্তের ভাইঝি। বেশ কিছুক্ষণ অশান্তি চলার পর সব মিটে যায়। এরপরই, ওই ছাত্রী যখন রান্না করছিল, সেই সময় জানালা দিয়ে ভাইঝির উপর অ্যাসিড হামলা চালানো হয় বলে অভিযোগ।

আরও পড়ুন-পুলিশের গুলিতে মৃত্যুর তদন্তে সিআইডি, 'সর্বশ্রেষ্ঠ রসিকতা', সরকাকে নিশানা মুকুলের

জানালা দিয়ে এলোপাথাড়ি অ্যাসিড হামলার জেরে গুরুতর জখম হয় ওই ছাত্রী। তার মুখ ও গলার বিভিন্ন অংশ পুড়ে যায়। এই অবস্থা সুযোগ বুঝে এলাকা থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে অভিযুক্ত কারা নিশান। সেই সময় স্থানীয় বাসিন্দাদের হাতে ধরা পড়ে সে। গুরুতর জখম অবস্থায় স্কুলছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।