শুভজিৎ পুততুণ্ড, বারাসত-উত্তরকন্যা অভিযানে পুলিশের গুলিতে বিজেপি কর্মীর মৃত্যু। ঘটনায় তদন্তভার নিয়েছে সিআইডি। সরকারের এই ভূমিকার তীব্র সমালোচনা করলেন বিজেপি নেতা মুকুল রায়। এটা সর্বশ্রেষ্ঠ রসিকতা বলে মন্তব্য করেন তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেন মুকুল রায় বলেন, ''২০১১ সালের আগে কথায় কথায় সিবিআই তদন্ত চাইতেন মমতা''। 

আরও পড়ুন-ফের রাজ্যপালের ট্যুইট বোমা, মুখ্যসচিব ও ডিজিকে তলব করলেন জগদীপ ধনখড়

মঙ্গলবার সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, ''সবথেকে বড় রসিকতা করল পশ্চিমবঙ্গের বর্তমান তৃণমূল সরকার। উত্তরবঙ্গে যে মানুষটির পুলিশের গুলিতে মৃত্য়ু ঘটেছে, আজ সিআইডি তদন্ত শুরু করেছে।  এটা হল সর্বশেষ্ঠ রসিকতা। এই ঘটনাটি এমনই হল যে, একটি পরীক্ষার্থী পরীক্ষা দেবে।  তাঁর মামা কোশ্চেন পেপার তৈরি করবে এবং তার কাকা পরীক্ষার খাতা দেখবে''।

আরও পড়ুন-'নিজেরাই খুন করে রাজনীতি করছে', শিলিগুড়িতে বিজেপি কর্মীর মৃত্যু নিয়ে কী বললেন সুব্রত 
তিনি আরও বলেন, ''রাজ্যের মুখ্যমন্ত্রী ২০১১ সাল অবদি কথায় কথায় সিবিআই তদন্ত চাইতেন। বিজেপির তরফ থেকে কারোর কাছে বন্দুক ছিল না। যদি পুলিশ কাউকে বন্দুক নিয়ে দেখতো তাকে গ্রেফতার করল না কেন''? অন্যদিকে, তিনি আরও বলেন, ''আমি যখন তৃণমূল ছেড়ে ছিলাম। তখন তৃণমূলের শেষের থেকে শুরু। তৃণমূল দলটিতে আর কিছুই নেই। শুভেন্দু অধিকারী যা সিদ্ধান্ত নেবেন তা সময় বলবে''।