Asianet News BanglaAsianet News Bangla

Viral Video: মহিলাকে মারের চোটে ভেঙে যাচ্ছে বাঁশ, দেখুন গা শিউরে ওঠা ভিডিও

ভিডিওতে দেখা যাচ্ছে, মাঝবয়সী দুই ব্যক্তি মিলে বাঁশ ও কাঠ দিয়ে পর পর ওই মহিলার পায়ে ও কোমরে আঘাত করছে। আর সেই আঘাতের জেরে ভেঙে পড়ছে কাঠ ও বাঁশ। 

Video of a woman being beaten over dispute on land went viral bpsb
Author
Kolkata, First Published Dec 29, 2021, 5:11 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জমি নিয়ে বিবাদের (Land Dispute) জেরে এক প্রতিবেশি মহিলাকে (Woman) বাঁশ দিয়ে মারধরের (woman being beaten) ভিডিও ভাইরাল (viral video)। মারের চোটে ওই মহিলা বর্তমানে দক্ষিণ দিনাজপুর জেলার (South Dinajpur District) গঙ্গারামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে এক মহিলাকে লাগাতার বাঁশ ও কাঠ দিয়ে সজোরে আঘাত করছে দুই ব্যক্তি। আর আঘাতের জেরে বাঁশই ভেঙে পড়ছে। শিউরে ওঠা ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার তপন ব্লকের দ্বিপখন্ডা গ্রাম পঞ্চায়েতের সাকইর গ্রামে। 

সেই মুহূর্ত পাশ থেকে দাঁড়িয়ে গোটা ঘটনা ক্যামেরাবন্দি করে ওই মহিলার নাবালক ছেলে। যা এদিন ভাইরাল হয়ে যায়। এদিকে বাঁশের আঘাতে গুরুতর জখম অবস্থায় ওই গৃহবধূকে গঙ্গারামপুর হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশের কাছে অভিযোগ জমা পড়তে দু'জনকে গ্রেপ্তার করেছে তপন থানার পুলিশ। ওই ভিডিও ভাইরাল হতেই তপন ব্লকে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে। 

জানা গেছে, আক্রান্ত ওই মহিলার নাম মিনু বর্মন(৪০)। স্বামীর নাম নেপাল বর্মণ। তিনি কর্মসূত্রে ভিন রাজ্যে কর্মরত। তপনের দ্বিপখন্ডা অঞ্চলের সাকইর গ্রামে ওই গৃহবধূ তাঁর নাবালক ছেলেকে নিয়েই থাকেন। পাশেই প্রতিবেশি চিন্তা ও গৌড় বর্মণের সঙ্গে বাড়ির জমি নিয়ে বিবাদ চলছিল। যা সোমবার সকালে বচসায় গড়ায়। অভিযোগ, সেই সময়ে প্রতিবেশি ওই বাড়ির সদস্যরা মিলে হামলা চালায়। এদিকে মায়ের উপরে সেই হামলার ঘটনা ১২ বছরের নাবালক ছেলে পাশে দাঁড়িয়ে মোবাইলে রেকর্ড করে। 

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, মাঝবয়সী দুই ব্যক্তি মিলে বাঁশ ও কাঠ দিয়ে পর পর ওই মহিলার পায়ে ও কোমরে আঘাত করছে। আর সেই আঘাতের জেরে ভেঙে পড়ছে কাঠ ও বাঁশ। মাত্র ৫৭ সেকেন্ডের ওই ভিডিওটি নিয়ে ওই নাবালক ও তাদের আত্মীয়রা মিলে থানায় লিখিত ভাবে অভিযোগ দায়ের করে। এদিকে ওই ভিডিও ভাইরাল হতেই মহিলাদের নিরাপত্তা নিয়ে নিন্দার ঝড় উঠেছে বিভিন্ন মহলে। 

Video of a woman being beaten over dispute on land went viral bpsb

আক্রান্ত মহিলা মিনু বর্মন জানান, তাকে রাস্তায় ফেলে ৫ - ৬ জন মিলে মারধর করে। কেউ বাঁচাতে আসেনি। প্রতিবেশীরা কোনরকমে তাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। এনিয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি। ওই মহিলার নাবালক ছেলে অনিকেত বর্মন জানায়, তার বাবা ভিন রাজ্যে গেছে। তার মাকে খুব মারধর করেছে। 

এবিষয়ে জেলা পুলিশ সুপার রাহুল দে জানান, বিষয়টি জানার সঙ্গে সঙ্গে ঘটনার তদন্ত করা শুরু হয়েছে। ইতিমধ্যে বেশ কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। এলাকা শান্ত রয়েছে। 

অন্যদিকে তপন বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক বুধরাই টুডু বলেন, আমি আজকে ওই ভিডিওটি দেখেছি। যা দেখে একদম শিউরে উঠেছিলাম। যেভাবে মারধর করা হয়েছে যা একেবারে নিন্দনীয়। দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানাই। এছাড়াও আমি পুরো ঘটনাটির খোঁজ খবর করছি।

Follow Us:
Download App:
  • android
  • ios