আজ বিয়ের পিঁড়িতে বাম নেতা শতরূপ ঘোষ, ছবি শেয়ার করে তা জানালেন উষসী চক্রবর্তী

| Dec 04 2022, 09:26 AM IST

WEDDING

সংক্ষিপ্ত

আজই বিয়ের করছেন বাম নেতা শতরূপ ঘোষ। রীতিমত খুশির পরিবার ঘোষ পরবারে। শতরূপের বিয়েরর খবর সোশ্যাল মিডিয়ায় দিলেন তাঁর ই ঘনিষ্ট হিসেবে পরিচিত জুন আন্টি উষসী চক্রবর্তী।

 

সিপিএমএর যুব নেতা শতরূপ ঘোষ, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। সেটাই সোশ্যাল মিডিয়ায় জানালেন তাঁর দীর্ঘ দিনের বন্ধু তথা অভিনেত্রী উষসী চক্রবর্তী। তিনি নিজের ইনস্টাগ্রামে তাঁর আর শতরূপ ঘোষের একটি ছবি শেয়ার করে সুখবর দিয়েছেন। তিনি বলেছেন শতরূপের বিয়ের কাউন্টডাউন শুরু। তবে কাকে বিয়ে করতে চলেছেন শতরূপ।

তারপর থেকেই সমাজ মাধ্যমে শতরূপ আর উষসীকে শুভেচ্ছা জানিয়েছে। পাশাপাশি প্রশ্ন উঠতে শুরু করেছে কে হতে চলছেন শতরূপের ঘরনী।। তার উত্তরও দিয়েছেন উষসী। তিনি জানিয়েছেন, 'শতরূপ আর পহেলির বিয়ে, বিয়ে বাড়ি Count down'। শোনা যাচ্ছে বাম নেতার বিয়ে করতে টলিউডের এক অভিনেত্রীকে। রবিবার আর্থাৎ আজই তাঁরা সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। বাম নেতা বলে কথা! তাই কোনও ধর্মীয় অনুষ্ঠান নয়, সই সাবুদ করেই নতুন জীবনে পা রাখতে চলেছেন শতরূপ।

Subscribe to get breaking news alerts

 

 

তবে শতরূপ আর উষসী দীর্ঘ দিনের বন্ধু। দুই পরিবারের সম্পর্কও দারুন। তাই শতরূপের বিয়ে নিয়ে কিছুটা হলেও আক্ষেপ শোনাগেল উষসীর কণ্ঠে। কারণ শতরূপের বিয়ে নিয়ে সবথেকে বেশি উৎসাহী ছিলেন বাম নেতার মা আর উষসীর বাবা শ্যামল চক্রবর্তী। কিন্তু দুজনের কেউই আর নেই। তাই বিয়ের মাঝেই কিছুটা হলেও হতাশার সুর ধরা পড়ল।

শতরূপের বিয়েতে অনেকেই শুভেচ্ছা জানিয়েছে। কিন্তু অনেকেই জুন আন্টিকেই শতরূপের বউ ঠাওরেছেন। অনেকেই বলেছেন তাদের নতুন জীবনের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন। অনেক নেটিজেন আবার সেই ভুলও শুধরে দিয়েছেন। যাইহোক শতরূপের বিয়ে নিয়ে শুধু যে বর-কনের পরিবারই আনন্দিত তেমনটা কিন্তু নয়। দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়ও যথেষ্ট উৎসায়ী। শতরূপ নিজেও যথেষ্ট সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। তাইর নিজের একটি পরিধি রয়েছে। কিন্তু বিয়ের খবর নিজে শেয়ার করেননি। তা শেযার করেছেন তাঁর ঘনিষ্ট বান্ধবী হিসেবে পরিচিত উষসী চক্রবর্তী।

তবে পাত্রীর নাম ছাড়া আরর কিছুই জানাননি উষসী। শোনা যাচ্ছে পাত্রী টলিউডের পরিচিত মুখ পহেলি। তাঁর সঙ্গে আগে থেকেই পরিচয় ছিল শতরূপের। দীর্ঘে প্রেম এবার পরিণতি পেতে শুরু করেছে।  যা নিয়ে রীতিমত খুশি উষসী। পাত্র-পাত্রী দুজনকেই চেনেন তিনি। তাই ঘনিষ্ট মহলে উষসী নাকি নিজেকে  বরের ঘরের মাসি আর কনের ঘরের পিসি বলেও দাবি করেছেন।